নানা আয়োজনের মধ্যদিয়ে এনটিভির ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নানা আয়োজনে মধ্যদিয়ে বুধবার চাঁপাইনবাবগঞ্জে উদযাপন করা হয়েছে জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এনটিভির ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী।
সময় সাথে আগামীর পথে এই স্লোগানকে সামনে রেখে সকালে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যলিটি শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে প্রেসক্লাবে আলোচনা সভায় মিলিত হয়।
চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম ।

চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এনটিভি’র স্টাফ করেসপন্ডেন্ট শহীদুল হুদা অলকের সঞ্চালানায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম মস্তফা মন্টু, নবাবগঞ্জ সরকারি করেজের বাংলা বিভাগের প্রধান ড. মাজহারুল ইসলাম তরু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, প্রবীন সাংবাদিক ডি.এম. তালেবুন নবী, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আনোয়ার হোসেন দিলু, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল আলমসহ অন্যরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, রাতে যখন সুযোগ পাই টিভি দেখার তখন এনটিভিতেই বেশি থাকি। এনটিভির অনুষ্ঠানগুলো বিশেষ কারণে ভালো লাগে। এনটিভির বিনোদন ও পক্ষপাতহীন সংবাদ প্রশংসার দাবি রাখে।
এর আগে অতিথিরা জন্মদিনের কেক কাটেন।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৩-০৭-১৯