Business




চাঁদাবাজির অভিযোগে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ ১০ জন আটক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মাসুদপুর বিওপির বিট খাটালে চাঁদাবাজির অভিযোগে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানাসহ ১০ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদের আটকের পর বিকেলে শিবগঞ্জ থানায় সোপার্দ করা হয়েছে।
বিট খাটালের মালিক ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগ ও চাঁপাইনবাবগঞ্জ পৌর যুবলীগের একটি গ্রুপ মাসুদপুর সীমান্ত ফাঁড়ির বিট খাটালে গিয়ে চাঁদা দাবি করে। এক পর্যায়ে তারা বিট খাটালের ঘরে লাঠি সোঠা রড় ছুরি নিয়ে ঢুকে বিট খাটালের লোকজন মারধর করে। এ ঘটনায় বিট খাটালের সদস্য ফয়সাল ইসলাম ছুরিকাহত হয়। এসময় স্থানীয় জনগন ও বিজিবি সদস্যরা ঘটনাস্থলে গিয়ে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানাসহ ১০ জনকে আটক করে।
শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, বিকেলে বিজিবি সদস্যরা তাদের শিবগঞ্জ থানায় সোপার্দ করেছে। এ ঘটনায় বিট খাটালের মালিক রুবেল হোসেন থানায় লিখিত এজাহার করেছেন। এজাহারে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের কথা বলা হয়েছে।
লিখিত এজাহারে যাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে তারা হচ্ছে,শিবগঞ্জের বাবুপুর গ্রামের রমজান আলীর ছেলে ও শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানা, শিবগঞ্জ উপজেলার পিঠালিতলার আনছার আলী’র ছেলে ইব্রাহিম (২৫), দাদনচক গ্রামের রবিউল ইসলামের ছেলে ফরহাদ হোসেন রেজা (২২), দুর্লভপুরের কোরবান আলী’র ছেলে কামরুজ্জামান (২২), বাবুপুরের আব্দুল মালেকের ছেলে নাইম হোসেন (২৩), চতরার গ্রামের মাইনুল ইসলাসের ছেলে জমিরুল ইসলাম (১৮), বিনোদপুরের সাধারীটোলা গ্রামের আবুল কাশেমের ছেলে জসিম উদ্দীন (২০), একবরপুরের আব্দুল হকের ছেলে বাবু (২৫) ও একই এলাকার আব্দুল্লাহ ছেলে হাবিব (২০) এবং চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নিমতলার শাহজাহান আলী’র ছেলে সোহেল রানা (৩৫)।
এ ছাড়াও লিখিত এজাহারে ৪/৫জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৩-০৭-১৯

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts