Business




আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস পালিত

চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে রোববার জেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
র‌্যালিতে জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, পুলিশ সুপার টি.এম. মোজাহিদুল ইসলাম, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোসা. উম্মে কুলসুমসহ অন্যান্যরা অংশগ্রহণ করেন। পরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।
জেলা প্রশাসক এ জেড এম নুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মনোয়ারা খাতুন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম তাজকির-উজ-জামান, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ড. মঞ্জুরুল হুদা, ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা পারভিন, হিসাবরক্ষণ অফিসের উচ্চমান সহকারি (অবসরপ্রাপ্ত) সাদরুল আলম প্রমুখ।
বক্তারা বলেন, বর্তমান সরকার স্বচ্ছতা ও জবাবদিহিমূলক কর্মকান্ডে বিশ্বাসী। প্রশাসনকে জনমূখী ও জনবান্ধব করার জন্য সরকার চেষ্টা অব্যাহত রেখেছে।  অতীতের অভিজ্ঞতা ও ব্যর্থতার পর্যালোচনার মাধ্যমে দুর্নীতিমুক্ত, জনবান্ধব ও তথ্যপ্রযুক্তি সমৃদ্ধ প্রতিষ্ঠান গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

চাঁপাইবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৩-০৬-১৯

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts