অবশেষে চাঁপাইনবাবগঞ্জ থেকে সরাসরি ঢাকা পর্যন্ত আন্তঃনগর ট্রেন চালু হচ্ছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনর প্রতিশ্রুত চাঁপাইনবাবগঞ্জ থেকে সরাসরি ঢাকা পর্যন্ত আন্তঃনগর ট্রেন চালুর বাস্তব অবস্থা যাচাই করতে রবিবার চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে স্টেশন পরিদর্শন করেছেন বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চলের মহা ব্যবস্থাপক শহিদুল ইসলাম।
দুপুরে তিনি চাঁপাইনবাবগঞ্জে এসে চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে স্টেশনের বিভিন্ন দিক ঘুরে দেখেন। এসময় তার সঙ্গে ছিলেন সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী, সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ, রেলওয়ে পশ্চিমাঞ্চলের প্রধান প্রকৌশলী আফজাল হোসেন, প্রকৌশলী মৃণাল কান্তি বাণিক, অসিম কুমার পোদ্দার, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সাবেক চেয়ারম্যান রুহুল আমীন, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড মিজানুর রহমান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, সাবেক ছাত্রনেত মেসবাহুল সাকের জ্যোতি প্রমুখ।

পরিদর্শনকালে রেলের মহা ব্যবস্থাপক জানান, আগামী ২৫ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেনাপল থেকে ঢাকা পর্যন্ত বিরতীহীন ট্রেনের উদ্বোধন করবেন। একই দিন চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকা পর্যন্ত আন্তঃনগর ট্রেন চালুর জন্য নির্দেশনা রয়েছে।
উল্লেখ্য, এখন পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জের যাত্রীরা একটি স্যাটল ট্রেনের মাধ্যমে রাজশাহী থেকে ঢাকাগামী আন্তঃনগর ট্রেনে যাতায়াত করছেন। সরাসরি আন্তঃনগর ট্রেন চালু হলে চাঁপাইনবাবগঞ্জবাসীর দীর্ঘদিনের দাবি পুরণ হবে

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৯-০৬-১৯