Sidebar Ads




নাট্যকার মমতাজউদদীন আহমদ স্মরণে শোক সভা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান এবং সদ্য প্রয়াত প্রখ্যাত নাট্যকার,অভিনেতা ও ভাষাসৈনিক অধ্যাপক মমতাজউদদীন আহমদ স্মরণে চাঁপাইনবাবগঞ্জে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এজেডএম নূরুল হক।
সভার শুরুতে মরহূমের জীবন ও কর্মের সংক্ষিপ্তসার উপস্থাপন করেন সহকারী কমিশনার খাদিজা বেগম। এরপর আলোচনায় অংশ নেন সাংসদ ডা.সামিল উদ্দিন আহমেদ শিমুল,সিভিল সার্জন খাইরুল আতাতুর্ক, জেলা আইনজীবী সমিতি সভাপতি আব্দুস সামাদ, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম,সাংস্কৃতিক ব্যক্তিত্ত্ব মনিম উদ দ্দৌলা চৌধুরী প্রমুখ।
সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক দেবেন্দ্র নাথ উরাঁও,শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল হক রাজিন,বিভিন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ,শিক্ষা-সংস্কৃতির সাথে জড়িত ব্যক্তিবর্গ ও বিভিন্ন ¤্িেরণ-পেশার প্রতিনিধিরা। সভার শেষ পর্বে মরহুমের আত্মার শান্তি কামণা করে দোয়া অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, দেশবরেণ্য নাট্যকর,অভিনেতা,নির্দেশক,শিক্ষাবিদ ও ভাষাসৈনিক মমতাজউদদীন আহমদ গত ২’জুন ঢাকায় ইন্তেকাল করেন। পরদিন ৩’জুন তাঁর ইচ্ছানুযায়ী চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে গ্রামের বাড়িতে পিতার কবরের পার্শ্বে তাঁকে সমাহিত করা হয়। 

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০-০৬-১৯

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts