জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্রসহ দুইজন নিহত

চাঁপাইনবাবগঞ্জের  সদর ও শিবগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় এক স্কুল ছাত্রসহ ২জন নিহত হয়েছে। নিহতরা হচ্ছে সদর উপজেলা গোবরাতলা ইউনিয়নের মহিপুর ভাটাপাড়া গ্রামের মৃত. গিয়াস উদ্দিনের ছেলে আলেফ (৫০) ও সদরের চকবহরম গ্রামের জুবায়ের ইসলাম কালুর ছেলে ও ও হরিনগর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ ¤্রিেণ’র ছাত্র রবিন (১২)।
গোবরাতলা ইউপি চেয়ারম্যান আসজাদুর রহমান ও সদর থানার উপপরিদর্শক(এসআই) আম্ব্যিয়া বেগম জানান, শুক্রবার ভোররাতে বাড়িতে সেহেরী খাবার পর বাইসাইকেলযোগে ধান কাটতে বের হন আলেফ। এরপর ভোর সাড়ে ৪টার দিকে গোবরাতলা বালিকা উচ্চ বিদ্যালয়ের নিকট সড়কে অজ্ঞাত যানবাহনের চাপায় ঘটনাস্থলেই তিনি নিহত হন। ফজর নামাজের পর ভোর ৫টার দিকে সড়কে তাঁর মরদেহ পাওয়া যায়। সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে।
এর আগে বৃহস্পতিবার (৯’মে) রাত সাড়ে ৭টার দিকে শিবগঞ্জের রানিহাটী কলেজ এলাকায় সোনামসজিদ মহাসড়কে ট্রাক চাপায় ঘটনাস্থলে নিহত হয় বাইসাইকেল আরোহী স্কুলছাত্র রবিন। ঘটনার পর বিক্ষুদ্ধ এলাকাবাসী মহাসড়ক অবরোধ করে।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) চৌধুরী মশিউর রহমান জানান, বৃহস্পতিবার ইফতারির পর রানিহাটি এলাকায় রবিনকে অজ্ঞাত একটি ট্রাক চাপা দিয়ে পালিয়ে গেলে ঘটনাস্থলেই সে মারা যায় । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ও মহাসড়ক অবরোধ মুক্ত করে।
পুলিশ জানায়, আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত না করেই মরদেহদুটি পরিবারের নিকট হস্তান্তর করেছে পুলিশ।  উভয় ঘটনায় সংশ্লিষ্ট থানায় জিডি হয়েছে। 

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০-০৫-১৯

,