গোমাস্তাপুর ও ভোলাহাটে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ’র উদ্ধোধন

চাঁপাইনবাবগঞ্জের গোমাস্তাপুর ও ভোলাহাটের বুধবার জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ’র উদ্ধোধন করা হয়েছে। এ উপলক্ষে গোমাস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি রহনপুর পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে শেষ হয়।
পরে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শিহাব রায়হান, উপজেলা কৃষি অফিসার মাসুদ হোসেন, উপজেলা পঃ পঃ কর্মকর্তা ডাক্তার নাসিম আক্তার, অফিসার ইনর্চাজ গোমাস্তাপুর জসিম উদ্দিন. উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নুরুননেসা বাবলি. ডাক্তার কারিমাতুন নেসা, ডাক্তার সামিরা খাতুন, সিনিয়ার স্টাফ নার্স লাইলি বেগম প্রমুখ।
এদিকে আমাদের ভোলাহাট প্রতিবেদক জানান,ভোলাহাট উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে বুধবার জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ’র উদ্ধোধন করা হয়েছে। সকাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে একটি র‌্যালীটি বের হয়ে শহরের প্রাধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।
র‌্যালীতে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহবুব হাসান, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান প্রভাষক রাব্বুল হোসেনসহ মেডিকেল অফিসার, কর্মকর্তা-কর্মচারী, নার্স, স্থানীয় বিভিন্ন পেশাজীবিরা।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭-০৪-১৯

, ,