গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান বাইরুলসহ ৬ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার

চাঁপাইনবাবগঞ্জের চারটি উপজেলা পরিষদ নির্বাচনে ছয় চেয়ারম্যান প্রার্থীসহ ৯ জন মনোনয়ন প্রত্যাহার করেছেন।
জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান জানান, নাচোল উপজেলায় দুইজন চেয়ারম্যান, একজন মহিলা ভাইস চেয়ারম্যান, গোমস্তাপুরে একজন চেয়ারম্যান, একজন করে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান, ভোলাহাটে দুইজন চেয়ারম্যান ও শিবগঞ্জে একজন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন প্রত্যহার করেছেন।
মনোনয়ন প্রত্যাহারকারীদের মধ্যে রয়েছেন শিবগঞ্জের চেয়ারম্যান প্রার্থী মাসুদ রানা টুটুল, গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাইরুল ইসলাম, ভোলাহাট দুই চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হক, আমিনুল হক, নাচোলে দুই চেয়ারম্যান প্রার্থী আমানুল্লাহ আল মাসুদ ও তরিকুল ইসলাম। নাচোলের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাশিদা খাতুন, গোমস্তাপুরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নুরুন নেসা ও পুরুষ ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম।
মনোনয়ন প্রত্যাহারকারীদের মধ্যে বিএনপির নেতা গোমস্তাপুর উপজেলার বর্তমান চেয়ারম্যান রাইরুল ইসলামও রয়েছেন। দুপুরে তিনি এক প্রতিক্রিয়ায় বলেন, ‘জেলার কোথাও নির্বাচনের পরিবেশ নেই। এই পরিবেশে নির্বাচনে অংশ নিলে কারচুপির শিকার হতে হবে। তাই প্রত্যাহার করে নিচ্ছি’। দলের সিদ্ধান্তের বাইরে মনোনয়ন পত্র দাখিল করা ভুলছিল বলে মনে করেন তিনি।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৭-০৩-১৯

, , , ,