Business




কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হলো ভোট গ্রহণের সরঞ্জামাদি

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের চাঁপাইনবাবগঞ্জের চার উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণের জন্য কেন্দ্রে কেন্দ্রে সরঞ্জামাদি পাঠানো হয়েছে।
বেলা সাড়ে ১১ টার পর থেকে ভোটগ্রহন কর্মকর্তাদের হাতে এসব সরঞ্জামাদি তুলে দেয়া হয়। সরঞ্জামাদি নিয়ে কর্মকর্তারা কেন্দ্রে চলে গেছেন। সঙ্গে রয়েছেন আইনশঙ্খলা বাহিনীর সদস্যরাও।

চাঁপাইনবাবগঞ্জ ৪ উপজেলার ৭ লক্ষ ৯৩ হাজার ১’শ ৮৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে শিবগঞ্জ আসনে মোট ভোটার ৪ লক্ষ ১৬ হাজার ১’শ ৩২ জন। গোমস্তাপুর আসনে মোট ভোটার ১লক্ষ ৯৬ হাজার ২৯৮ জন। ভোলাহাটে মোট ভোটার ৭৪ হাজার ১’শ ৯৬ জন এবং নাচোলে মোট ভোটার ভোটার ১ লক্ষ ৬ হাজার ৫’শ ৫৭ জন।
চাঁপাইনবাবগঞ্জে ৪ উপজেলার ভোটার ও সাধারণ মানুষের নিরাপত্তার সকল ব্যবস্থা নেয়া হয়েছে। নিরাপত্তার দায়িত্বে রয়েছেন  বিজিবি, র‌্যাব, পুলিশসহ অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।
জেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, চাঁপাইনবাবঞ্জের ৪ উপজেলার মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৩শ ২৭টি। এর মধ্যে শিবগঞ্জ ১শ’ ৬৬টি, গোমস্তাপুর ৭৪টি, নাচোল ৫৫টি, ভোলাহাট ৩২ টি  ভোট কেন্দ্রে রয়েছে।
এদিকে চাঁপাইনবাবগঞ্জের বিস্তীর্ণ চরাঞ্চলের কেন্দ্রগুলোতে বিশেষ নিরাপত্তা নেয়া হয়েছে। ওইসব কেন্দ্রে যাতে কোনরকম গোলযোগ না হয়, সে জন্য আইনশৃঙ্খলা বাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েন করা হবে।
জেলা নির্বাচন কর্মকর্তা মোতায়াক্কিল রহমান জানান, জেলার শিবগঞ্জ, ভোলাহাট, নাচোল ও গোমস্তাপুর উপজেলায় ভোট হচ্ছে তৃতীয়ধাপে। চার উপজেলার ৩২৭ টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে। ভোট কেন্দ্র গুলোতে নিরাপত্তার দায়িত্বে রয়েছে ১ হাজার ১০০ জন পুলিশ, ১০০ জন র‌্যাব, ৩১৪ জন বিজিবি ও ৪ হাজার আনসার সদস্য।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৩-০৯-১৯

, , , ,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts