Business




শিবগঞ্জে চিকিৎসকের সঙ্গে পুলিশের অসৌজন্যমূলক আচরণের অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় পুলিশের হাতে আটক ৪ ব্যক্তিকে মাদকসেবীর পরীক্ষা করা নিয়ে শিবগঞ্জ থানার ওসি ও এক এসআই’র বিরুদ্ধে অসৌজন্যমূলক আচরণের অভিযোগ করেছেন শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক। তবে পুলিশ বলছে আটক ব্যক্তিদের ‘ফাস্ট এইডের’ জন্য পাঠানো হয়েছিল।
শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আবু সাহাদাৎ মাহফুজ অভিযোগ করেন,  শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে পুলিশ ৪ জন আসামীকে নিয়ে হাসপাতালে আসেন। ওই সময় সিরাজ নামে একজন এসআই আসামীদের মদ্যপায়ী হিসেবে ব্যবস্থাপনা পত্র দিতে বলেন। ব্যবস্থপত্র লিখে না দেয়ায় পুলিশের পক্ষ থেকে অসৌজন্যমূলক আচরণ করা হয়।
চিকিৎসক মাহফুজ বলেন, ‘ সাধারণত আমরা এরকম কেসের ক্ষেত্রে প্রথমে ওই ব্যাক্তিকেই জিজ্ঞেস করে থাকি। তিনি স্বীকার করলে পরীক্ষা করা হয় না। তবে, স্বীকার না করলেও পরীক্ষার ব্যবস্থা করি। ওই ঘটনায় আটক ব্যক্তিদের মদ্যপানের আলামত না পাওয়ায় আমি তা লিখতে অস্বীকার করি’।
তিনি অভিযোগ করেন, এঘটনার পর শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান সেলফোনে ‘ আপনি মাদক বিরোধী অভিযানে সাহায্য করছেন না’ মর্মে অভিযোগ করেন। এরপর এসআই সিরাজ আবার হাসপাতালে এসে তার নাম পদবী ও মোবাইল নম্বর লিখে চান।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান বলেন, অসৌজন্যমূলক আচরণের অভিযোগ সত্য নয়। আসামীদের ফাস্টএইডের জন্য পাঠানো হয়েছিল। শুধু চিকিৎসককে দ্রুত চিকিৎসা দেয়ার অনুরোধ করা হয়েছিল।
তবে চিকিৎসক মাহফুজ বলেন, ‘এটি অসৌজন্যমূলক আচরণ। তা আমি আমার উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানিয়েছি।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৬-০২-১৯

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts