Sidebar Ads




শিবগঞ্জে জাতীয় পার্টির নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সহ প্রচার সম্পাদক রিপন আলী (২৬) কে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার চককীর্তি ইউনিয়নের লহালামারী বাজারে এ ঘটনা ঘটে। সে চককীর্তি ইউনিয়নের লহালামারী সাহেবগ্রামের তোহরুল ইসলামের ছেলে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত সাড়ে ৮টার দিকে লহালামারী বাজারে রিপন আলীর নিজ কমিম্উটার  দোকানে কাজ করার   সময় ৮-১০ জন দুর্বৃত্ত দোকানে প্রবেশ করে অতর্কিত হামলা চালিয়ে  দেশীয় অস্ত্র নিয়ে রিপনের মাথায়, দুই হাত ও দুই পায়ে কুপিয়ে জখম করে। স্থানীয়ার  গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক কামাল উদ্দিন জানিয়েছেন- রিপন আলীর পায়ে গুরুতর আঘাত রয়েছে এবং তাকে উন্নত চিকিৎমসার জন্য রোববার সকালে উন্নত চিকিৎসার জন্য তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে জানতে শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সঠিক তদন্তপূর্বক রহস্য উৎঘাটন করা হবে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক শিবগঞ্জ/ ০৬-০১-১৯

,
Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts