Business




না ফেরার দেশে মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল

দেশ মাতৃকাকে মুক্ত করতে মহান মুক্তিযুদ্ধের ৭ নম্বর সেক্টরে অনন্য অবদান রাখা মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম আর নেই। সোমবার বিকেল ৪টায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি শেষঃ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি ১ ছেলে, ৩ মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাংগঠনিক কমান্ডার তরিকুল ইসলাম জানিয়েছেন, বেশ কিছু দিন থেকেই তিনি কিডনি জটিলতাসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। চিকিৎসা নিতে শনিবার রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন।
উল্লেখ্য, মহান মুক্তিযুদ্ধে সিরাজুল ইসলাম ৭ নম্বর সেক্টরের অধিন রহনপুর, আড়গাড়া হাট, সোনামসজিদ এলাকায় যুদ্ধ করেন। মুক্তিযুদ্ধকালীন তিনি গ্রুপ কমান্ডারের দায়িত্ব পালন করেন।
মরহুম সিরাজুল ইসলাম আরামবাগ গ্রামের তাইনুস উদ্দীনের ছেলে। তিনি অগ্রণী ব্যাংক চাঁপাইনবাবগঞ্জ শাখার প্রিন্সিপ্যাল অফিসার ছিলেন।
মঙ্গলবার সকাল ১০টায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আজাইপুর আরামবাগ পোল্লাডাঙ্গা গোরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁকে দাফন করা হবে।
সিরাজুল ইসলামের মৃত্যুতে জেলা প্রশাসনসহ বিভিন্ন সংগঠন গভীর শোক জানিয়েছে। চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডটকম পরিবারের পক্ষ থেকেও গভীর শোক জানানো হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২১-০১-১৯

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts