গোমস্তাপুরে রাজনের হত্যাকারীর ফাঁসির দাবীতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে রহনপুর শ্রমজীবী সমবায় সমিতির সভাপতি রাজন বিশ্বাসের নৃশংস হত্যাকান্ডের প্রতিবাদ ও মাদক, জুয়া, সন্তাসবাদ নির্মূলের লক্ষ মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে এলাকাবাসী। রবিবার সকালে উপজেলা চত্ত্বরে ঘন্টাব্যাপী এ চলা মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি কাউসার আহম্মেদ, পৌর ছাত্রলীগ সভাপতি ফজলে রাব্বী, পৌর কাউন্সিলর জাহিদ হাসান মুক্তা, রহনপুর শ্রমজীবী সমবায় সমিতির সাধারণ সম্পাদক চয়ন, ছাত্রলীগ রহনপুর ই:আ: সরকারী কলেজ শাখার সভাপতি জনি হাসান, উপজেলা কৃষকলীগের যুগ্ন সম্পাদক জোবাইর,  উপজেলা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম জয় প্রমূখ।
বক্তারা আসামী ফাঁসিসহ উপজেলার বিভিন্ন জায়গা থেকে মাদক, জুয়া, সন্তাসবাদ নির্মূলের লক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের কাছে দাবী জানানো হয়। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী বরাবর স্মারকলিপি দেয়া হয়।
উল্লেখ্য পূর্ব শত্রুতার জেরে শুক্রবার রহনপুর রেলস্টেশনপাড়া মাসুদের ছেলে আশিক রেল ষ্টেশন নিমতলায় রাজনকে একা পেয়ে দেশীয় অস্ত্র দ্বারা বাম পায়ে আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রাজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা বেগতিত দেখে রামেক হাসপাতালে প্রেরণ করে। রামেকে নিয়ে যাওয়ার পথে মৃত্য হয় রাজনের।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক গোমস্তাপুর/ ১৩-০১-১৯

,