Business




বিএনপি’র স্থায়ী কমিটির সিদ্ধান্তেই পরবর্তী পদক্ষেপ- সদর আসনে বিজয়ী হারুন

চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনে আওয়ামী লীগের প্রার্থী ও  সেইসঙ্গে ২০ দলীয় জোটের শরিক সংগঠন জামায়াতের কেন্দ্রীয় নেতাকে পেছনে ফেলে বিজয়ী বিএনপি’র কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ হারুন সদ্য সমাপ্ত নির্বাচনকে হাস্যকর ও তামাশার উল্লেখ করেছেন। নির্বাচনে ধানের শীষ প্রতিক নিয়ে বিজয়ী এই নেতা জানান, সংসদে অংশ নেয়ার ব্যাপারে বিএনপি’র স্থায়ী কমিটির সিদ্ধান্তই অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয় হবে। নির্বাচন অনুষ্ঠানের একদিন পর সোমবাব সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ শহরের পাঠানপাড়াস্থ নিজবাড়িতে সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়ায় এ কথা বলেন।
বিজয়ী হারুনুর রশিদ বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচন আসলে নির্বাচনের নামে প্রহসন করা হয়েছে। আমি এটি নিয়ে ৫ বার জাতীয় নির্বাচনে অংশ নিয়েছি। এমন হাস্যকর নির্বাচন আগে দেখিনি। ৪৭ বছরেও এধরণের নির্বাচন হয়নি’। তিনি বলেন, ‘ এই নির্বাচনে সারাদেশের বিভিন্ন আসনে যেখানে বিএনপি’র প্রার্থী ভোট পান ৩ হাজার সেখানে সরকারি দলের প্রার্থীরা পান ৩ লাখ ভোট। অথচ বাংলাদেশের একটি আসনও নেই যেখানে এই ধরণের ফলাফল হতে পারে’।
বেসরকারিভাবে নির্বাচিত হওয়ার শপথ গ্রহণ করবেন কি না, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে হারুনুর রশিদ বলেন, ‘ শীগরই বিএনপি’র স্থায়ী কমিটি বৈঠকে বসবেন। সেখানেই পরবর্তী কর্মসুচি গ্রহণ করা হবে। বিএনপি’র স্থায়ী কমিটির সিদ্ধান্তই আমরা মেনে নেব’।
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের মোট ১৫০ কেন্দ্রে ১ লাখ ৩৩ হাজার ৬৬১ ভোট পেয়ে নির্বাচিত হন হারুনুর রশিদ হারুন। তার কাছের প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের আব্দুল ওদুদ পেয়েছেন ৮৫ হাজার ৯৩৮ ভোট। নির্বাচনে জামায়াতের ঢাকা মহানগর দক্ষিণ শাখার আমীর স্বতন্ত্র প্রার্থী নূরুল ইসলাম পেয়েছে ৫৯ হাজার ৫১৭ ভোট।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ৩১-১২-১৮

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts