Business




শিবগঞ্জে প্রচারণায় ব্যস্ত শিমুল শাহজাহান > নেই অন্য প্রার্থীদের প্রভাব

একাদশ সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পর পরই চাঁপাইনবাবগঞ্জ-১ শিবগঞ্জ আসনে প্রচার অভিযান শুরু করেছেন বিভিন্ন দলের মনোনীতি প্রার্থীরা। যদিও দেশব্যাপী মহাজোট ও ঐক্যফ্রন্ট নামে প্রচার অভিযান চালালেও শিবগঞ্জে অন্য কোন রাজনৈতিক দলের তেমন কোন প্রভাব না থাকায় বাংলাদেশ আওয়ামীলীগ ও বাংলাদেশ জাতীয়তাবাতী দল বিএনপির নামে প্রচার অভিযান চলছে। প্রচার অভিযানের মাধ্যমে রাজনৈতিক দল দলগুলোর নির্বাচনী উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়েছে শিবগঞ্জের প্রত্যান্তাঞ্চলে। যে যেখানে আছে সে সেখান থেকে নিজ দলীয় প্রার্থীর পক্ষে প্রচার অভিযান চালাচ্ছেন।
পুরো শিবগঞ্জ উপজেলা নিয়ে গঠিত এ আসনটিতে পূর্বে ৬ বার নির্বাচিত বিএনপি ও ্ঐক্যফুন্টের প্রার্থী অধ্যাপক শাহাজাহান মিঞ্রা তৃনমুল পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে  আসনটি পুন:রুদ্ধার করে দলের অস্তিত্বকে ফিরিয়ে আনেত মরিয়া উঠেছেন। অন্যদিকে আওয়ামীলীগ ও মহাজোটের প্রার্থী ডাক্তার সামিল উ্িদ্দন আহমেদ শিমুলও উপজেলার তৃনমুল পর্যায়ের সকল নেতাকর্মীকে সংগে দুইবার নির্বাচিত আওয়ামীলীগের এমপির আমলে গত দশ বছরের শিবগঞ্জ উপজেলার বিভিন্ন খাতে ব্যাপক উন্নয়নের চিত্র জনগনের সামনে তুলে আসনটি ধরে রাখতে অবিরাম চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

মঙ্গলবার সকাল ১০টা থেকে আওয়ামীলীগ ও মহাজোটের নৌকার  প্রার্থী  ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুল উপজেলার উজিরপুর ইউননিয়ন থেকে প্রচার অভিযান শুরু করেছেন।সকাল ১০টায় উজিরপুর আদর্শ কলেজ মাঠে প্রার্থী ডাক্তার সামিল উদ্দিন শিমুলের উপস্থিতিতে সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে প্রচার অভিযান শুরু করা হয়। দিনব্যাপী নদী ভাঙ্গন কবলিত উজিরপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রচার অভিযানের সময় তার সাথে ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আতাউর রহমান,প্রার্থীর ছোট ভাই সোহেল উদ্দিন আহমেদ পলাশ, উজিরপুর ইউপি চেয়ারম্যান ফয়েজ আহমেদ, উপজেলা কৃষকলীগের সভাপতি মামুন আর রশিদ, মনাকষা ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক জিয়াউল হক, উজিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শরিফ খান তোতা, উপজেলা ছাত্রলীগ সভাপতি রিজভী আহমেদ রানা ও সাধারণ সম্পাদক আশিক আহমেদ, যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিসুসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামীলীগ ও এর অংগ সংগঠনের শতাধিক নেতাকর্মীগণ। প্রচারকালে প্রার্থী  ও দলীয় নেতাকর্মীরা গত ১০বছরের সরকারের সাফল্যোর চিত্র ধরে জনগনের নিকট ভোট প্রার্থনা করেন এবং দেশকে আরো উন্নত করতে শেখ হাসিনার সরকারের প্রয়োজনীয় কথাও তুলে ধরেন।

অন্যদিকে বিএনপি ও  ঐক্যফুন্ট মনোনীত ধানের শীর্ষের  প্রার্থী  ও বিএনপির চেয়ারপ্যারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অধ্যাপক শাহাজাহান মিঞ্রাও তার নির্বাচনী প্রচার অভিযান শুরু করেছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নে  ঐক্যফ্রন্ট ও বিএনপির প্রার্থী হিসাবে ধানের শীর্ষ প্রতীকের প্রচার অভিযান শুরু করেন। প্রচারের পূর্বে বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের নিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা করেন। দিনব্যাপী দাইপুকুরিয়া ইউনিয়নের প্রত্যান্তাঞ্চলে প্রচার অভিযানের সময় তার সাথে ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি এনামুল হক. জেলা এলডিপির সাধারণ সম্পাদক দাইপুকুরিয়া ইউনিয়ন চেয়ারম্যান আতিকুল ইসলাম জুয়েল, সাবেক চেয়ারম্যান সফিকুল ইসলাম, দাইপুকুরিয়া  ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে বিএনপিও এর অঙ্গসংগঠনের  শতাধিক নেতাকর্মীগণ। প্রচার অভিযানে বিএনপি ও ঐক্যফ্রন্টের পক্ষ থেকে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা,দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দেশ ব্যাপী বিএনপির হাজার হাজার নেতাকর্মীর বিরুদ্ধে বিভিন্ন মামলা দিয়ে চরম হয়রানী থেকে মুক্ত করতে আগামী সংসদ নির্বাচনে  ধানের শীর্ষ প্রতীকে  ভোট দিতে জনগনের নিকট অনুরোধ করছেন।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১১-১২-১৮

, ,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts