‘নৌকার জেয়ার উঠেছে, আপনাদের চেয়ে দ্বিগুনভোটে জয়ী হবো’- বিরোধীদের প্রতি আব্দুল ওদুদ

চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী  ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বলেছেন, সারাদেশে নৌকার জোয়ার উঠেছে, ৩০ তারিখ নৌকা বিজয়ী হবে। যারা বলছে, জোর করে ভোট নেয়া হবে তাদেরকে চ্যালেঞ্জ করছির। উন্মুক্ত ভোটের ব্যবস্থা করে দিবো। আপনাদের চেয়ে দ্বিগুণ ভোটে বিজয়ী হবো। বৃহস্পতিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা পার্কে নৌকা প্রতিকের প্রধান নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।
আব্দুল ওদুদ বলেন, ‘ আমি কি করেছি, না করেছি আপনারা সবই জানেন। আমি ভোটারদের মান সম্মান দিয়েছি। মর্যাদা দিয়েছি। কারো সঙ্গে খারাপ ব্যবহার করিনি। ভবিষ্যতেও খারাপ ব্যবহার করবো না। ২০০৮ সালের নির্বাচনে আপনাদের কথা দিয়েছিলাম। নির্বাচিত হলে উন্নয়ন করবো। উন্নয়ন করেছি। আমাদের পরিকল্পনা আছে। আমরা নবাবগঞ্জকে বদলে দিবো’।
তিনি বিএনপি জামায়াতের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘আপনারা এখনও ভুলপথে আছেন, এখনও সময় আছে। নৌকার সঙ্গে আসুন। আমি কথা দিচ্ছি, বিপদে আপদে আপনাদের সঙ্গে থাকবো। সমস্যার সমাধান করবো’।
তিনি জামায়াত নেতা নূরুল ইসলাম বুলবুলের প্রতিক আপেল প্রসঙ্গে বলেন, ‘ এই আপেল বিদেশ থেকে আসে। আপেলে ফরমালিন থাকে। ফরমালিনযুক্ত আপেল খেলে মানুষের অসুখ হয়, ক্যান্সারে আক্রান্ত হয়। এই আপেল যদি চাঁপাইনবাবগঞ্জবাসী খায় তাহলে উন্নয়ন ব্যাহত হবে। উন্নয়ন হবে না’।
হারুন পাপিয়া প্রসঙ্গে বলেন, ‘ আমার ভাই ভাবি বলছেন, আর দু’দিন পরেই নাকি তারা ক্ষমতায় চলে আসবেন। আর ক্ষমতায় এসে নাকি তারা আপনাদের (নেতাকর্মীদের) ঠ্যাং (পা) ভেঙ্গে দিবেন। সবাইকে দেখে নিবেন’। তিনি বলেন, ‘যারা ভয়ভীতি দেখাতে চায়, সবাইকে দেখে নিতে চায়। তাদেরকে জনগন কখনো ভোট দিতে পারে না’।
তিনি তার উন্নয়ন পরিকল্পনার মধ্যে আগামী দু’ মাসের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ থেকে আন্তনগর ট্রেন চালু করা, ১ বছরের মধ্যে মেডিক্যাল কলেজ নির্মাণ করা ও আধুনিক শ্মশান নির্মাণ করার কথা উল্লেখ করেন।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মইনুদ্দীন মন্ডল, সহ সভাপতি রুহুল আমীন, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা এরফান আলী, সদ্য আওয়ামী লীগে যোগ দেয়া বিএনপি নেতা রফিকুল ইসলাম, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাহজাহান আলী, জাসদ নেতা মনিরুজ্জামান মনির, আওয়ামী লীগ নেতা মনিম উদ দৌলা চৌধুরী, প্রকৌশলী মাহতাব উদ্দীন, বাবুল কুমার ঘোষ প্রমুখ।
জনসভায় জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ্ব উপস্থিত ছিলেন।









চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৭-১২-১৮

,