শেষ হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টে ❀ শিবগঞ্জ ও গোমস্তাপুর চ্যাম্পিয়ন

চাঁপাইনবাবগঞ্জে শেষ হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ জেলা পর্যায়ে প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টে।  জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিা দপ্তরের আয়োজনে মঙ্গলবার বিকেলে জেলা ষ্টেডিয়ামে ফাইনাল খেলায় বালক বিভাগে শিবগঞ্জ উপজেলার রানিবাড়ী চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সদর উপজেলার চরবাগডাঙ্গা-২ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৪-১ ও বালিকা বিভাগে ভোলাহাট উপজেলার ময়ামারি সরকারি প্রাথমিক বিদ্যালয় গোমস্তাপুর উপজেলার খয়রাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের অধ্য দাউদ হোসেন, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, সিভিল সার্জন সাইফুল ফেরদৌস মো. খায়রুল আতাতুর্ক, অতিরিক্ত জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সায়েদুল ইসলাম, জেলা ক্রীড়া অফিসার আকতারুজ্জামান রেজা তালুকদার রুমী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল হান্নান মাস্টার, সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম তোফা, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার  নাজমা বেগমসহ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও সহকারী শিক্ষা অফিসারগণ, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষগণ এবং শিক্ষার্থীরা।
উল্লেখ্য, জেলা পর্যায়ের এই টুর্নামেন্টের চাঁপাইনবাবগঞ্জের ৫ উপজেলার মোট ১০টি দল অংশ নেয়। এরমধ্যে বঙ্গবন্ধু টুর্নামেন্টে ছেলেদের ৫টি ও বঙ্গমাতা টুর্নামেন্টে মেয়েদের ৫টি দল অংশ গ্রহণ করেন। চ্যাম্পিয়ন হওয়া বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল দল আগামী ১৮ ডিসেম্বর রাজশাহী মুক্তিযুদ্ধ স্টেডিয়ামে নাটোর জেলার চ্যাম্পিয়ন দলের খেলবে।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ ক্রীড়া প্রতিবেদক/ ১১-১২-১৮



,