বিকেল সাড়ে ৪টা পর্যন্ত দলীয় প্রার্থী প্রমাণের সময় নিলেন মোস্তফা এমপি

আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জাতীয় নির্বাচনের দাখিল হওয়া মনোনয়ন পত্র বাছাইয়ের দিন দলীয় প্রার্থীতা প্রমাণের জন্য সময় নিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস। রোববার চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রার্থী বাছাইয়ের শুনানীকালে তার পক্ষে এই আবেদন করা হয়।
সূত্র জানায়, মনোয়ন পত্র বাছাইয়ের নির্ধারিত সময়ে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের মনোনয়ন পত্র বাছাই শেষে শুরু হয় চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল গোমস্তাপুর ভোলাহাট) আসনের প্রার্থীতা বাছাই। এই আসনে স্বতন্ত্র প্রার্থী ও কৃষকলীগ নেতা খুরশিদ আলম বাচ্চু, স্বতন্ত্র প্রার্থী ও জামায়াত নেতা ইয়াহিয়া খালেদ এবং স্বতন্ত্র প্রার্থী তৈয়ব আলীর মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করা হয়।
জেলা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক এজেডএম নূরুল হক জানান, প্রয়োজনীয় ভোটারের স্বাক্ষর জমা দিতে না পারাসহ স্বাক্ষরে ত্রুটি প্রমাণিত হওয়ায় মনোনয়ন পত্রগুলো বাতিল ঘোষণা করা হয়েছে।
ওই সূত্র জানায়, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে বর্তমান আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস মনোনয়ন পত্র দাখিল কালে আওয়ামী লীগ উল্লেখ করলেও দলীয় মনোনয়ন পত্র জমা দেননি। সেই ক্ষেত্রে তার পক্ষে দলীয় মনোনয়ন পত্র জমা দেয়ার জন্য সময়ের আবদেন করা হলে তা মঞ্জুর করা হয়। তার শুনানী অনুষ্ঠিত হবে বিকেল সাড়ে চারটায়।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০২-১২-১৮

, , ,