Sidebar Ads




গণ-প্রকৌশল দিবস উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

‘অর্থনৈতিক উন্নয়ন ও স্বাচ্ছন্দের জন্য ৪র্থ শিল্প বিপ্লব’ এ শ্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্যদিয়ে চাঁপাইনবাবগঞ্জে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি)’র ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও গণপকৌশল দিবস পালিত হয়েছে।
আইডিইবি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা ব্যানারে সকাল সাড়ে ১০ টায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা চত্বরে প্রধান অতিথি হিসেবে পায়রা উড়িয়ে দিবসের উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম। পরে পৌরসভা চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রাটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদণি করে গণপূর্ত বিভাগের কার্যালয় চত্বওে গিয়ে  আলোচনা সভা মিলিত হয়। আলোচনা সভায়  বক্তব্য রাখেন আইডিইবি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আহবায়ক প্রকৌশলী খুরশেদ আলম, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী সাদেকুল ইসলাম। এ-সময় উপস্থিত ছিলেন, পিডিবির নির্বাহী প্রকৌশলী বিতরণ-২, আইনাল হক, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সহকারী প্রকৌশলী রোকনুজ্জামান, গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী সালাউদ্দিন পারভেজ, আইডিইবির জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ও গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী সত্যজিৎ রায়, উজ্জল হোসেনসহ অন্যান্যরা।
কর্মসূচিতে সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের প্রকৌশলী, চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট, ইম্পেরিয়াল পলিটেকনিক ইনস্টিটিউটসহ বিভিন্ন কারিগরি শিা প্রতিষ্ঠানের শিক-শিার্থীরা অংশগ্রহণ করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৮-১১-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts