Sidebar Ads




র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ৩০ জন আটক

চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেব রবিবার দুপুর থেকে রাত পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন মাদক স্পটে ১৩ জন মাদকসেবী ও মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব।
আটককৃতরা আসামীরা হচ্ছে ১। মোঃ শাহলাল (২৫), পিতা-মোঃ জালাল, সাং-রেলবাগান, ২। মোঃ শুভ (২১), পিতা-মোঃ শাহিন, সাং-পালশা মিশন, ৩। মোঃ রশিদুর রহমান (১৮), পিতা-মৃত নবিউর রহমান, সাং-মহারাজপুর ফকিরপাড়া, ৪। রানা (২৩), পিতা-শফিকুল ইসলাম, সাং-মহারাজপুর ফকিরপাড়া, ৫। মাসুম আলী (২৪), পিতা-মোঃ জালাল উদ্দিন, সাং-মহারাজপুর ফকিরপাড়া, ৬। ডলার (২১), পিতা-মোঃ আলাউদ্দিন, সাং-মহারাজপুর ফকিরপাড়া, ৭। মোঃ রিপন (২২), পিতা-মোঃ গফুর, সাং-ইসলামপুর, ৮। মোঃ লতিফুর রহমান (৫৫), পিতা-মৃত ফজলুর রহমান, সাং-হরিপুর, ৯। আব্দুল আলিম (১৭), পিতা-নজিবুর রহমান, সাং-বালুবাগান, ১০। মোঃ হিমেল (২০), পিতা-মোঃ রেজাউল করিম, সাং-আরামবাগ, ১১। স্বপন (১৮), পিতা-মোঃ তরিকুল, সাং-লক্ষীপুর, ১২। মোঃ মাহাম (২০), পিতা-মৃত ফজলুল হক, সাং-দিয়াড় ধাইনগর, ১৩। মোঃ ওবাইদুল্লাহ (২২), পিতা-মোঃ সাদেকুল ইসলাম, সাং-দিয়াড় ধাইনগর।
র‌্যাব জানায়, নিয়মিত অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৫ এর একটি দল চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এসময় মাদক সেবন ও বিক্রির দায়ে ১৩ জনকে আটক করা হয়। অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে তাদের সোপার্দ করা হলে আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকবাল হোসেন বিভিন্ন দন্ড প্রদান করেন।
দন্ডপ্রাপ্তদের মধ্যে ১নং ও ২নং আসামীকে ০১ মাসের, ৩নং থেকে ৮নং পর্যন্ত ০৬ জন আসামীকে ১৫ দিনের, ৯নং থেকে ১১নং পর্যন্ত ০৩ জন আসামীকে ০৭ দিনের, ১২নং ও ১৩নং আসামীকে ০২ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেলহাজতে প্রেরণ করা হয়।
এদিকে শনিবার র‌্যাবের আরেকটি অভিযানে চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন মাদক স্পট থেকে ১৭ জন মাদকসেবী ও মাদক ব্যাবসায়ীকে আটক করে।
আটককৃতরা আসামীরা হচ্ছে ১। মোঃ রবিন হোসেন (২২), পিতা-মোঃ মেহের আলী, সাং-আলীনগর রেলগেট, ২। মোঃ মোতাহার (৪২), পিতা-মৃত আফজাল হোসেন, সাং-হাসপাতাল রোড, ৩। সারিউল ইসলাম (৫০), পিতা-মৃত ফেরদৌস, সাং-আজাইপুর, ৪। মোঃ নুর হোসেন (২৪), পিতা-মোঃ মনিরুল ইসলাম, সাং-আরামবাগ, ৫। মোঃ রাসেল আলী (২৩), পিতা-মোঃ মনিরুল ইসলাম, সাং-আরামবাগ, ৬। মোহাম্মদ আলী (৩০), পিতা-মোঃ দুরুল হুদা, সাং-আরামবাগ, ৭। মোঃ আজিজ (৫৫), পিতা-মৃত কোরবান আলী, সাং-মসজিদপাড়া, সর্ব থানা ও জেলা-চাঁপাইনবাবগঞ্জ, ৮। মোঃ আব্দুল আলিম (৩৮),,পিতা-মোঃ কয়েশ, সাং-মাইরা জুগারপাড়া, থানা-তানোর, জেলা-রাজশাহী, ৯। মোঃ শাহজালাল শাহিন (৫৬), পিতা-মৃত হাফিজ উদ্দিন, সাং-বাসুনিয়া পট্টি, ১০। মোঃ আব্দুর রাকিব (৩০), পিতা-মোঃ তরিকুল ইসলাম, সাং-নুনুপুকুর পায়জাপুলপাড়া, ১১। মোঃ আলম (৪০), পিতা-মৃত সোলেমান, সাং-খাড়াপুল, ১২। মোঃ আঃ হান্নান (৫০), পিতা-মোঃ সাইফুদ্দিন, সাং-আলীনগর, সর্ব থানা ও জেলা-চাঁপাইনবাবগঞ্জ, ১৩। মোঃ বাক্কার (৪০), পিতা-মৃত আলহাজ্ব নজরুল, সাং-বালিয়াঘাট্টা, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী, ১৪। মোঃ ফটিক (৪৩), পিতা-মৃত দানেশ আলী, সাং-বড়পুকুরিয়া, ১৫। মোঃ শওকত আলী (৬২), পিতা-মৃত মফিজউদ্দিন, সাং-মেরদাপাড়া, ১৬। মোঃ মোজাম্মেল হক (৪৫), পিতা-মৃত আবুল হোসেন, সাং-মসজিদপাড়া, ১৭। সবুজ সুইপার (১৯), পিতা-শ্রী মতিন (সুইপার), সাং-জুগিডাঙ্গা।
আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে সোপার্দ করা হলে আদালত ১নং থেকে ৩নং পর্যন্ত ০৩ জন আসামীকে ০১ মাসের, ৪নং থেকে ৭নং পর্যন্ত ০৪ জন আসামীকে ১৫ দিনের, ৮নং আসামীকে ১০ দিনের, ৯নং থেকে ১১নং পর্যন্ত ০৩ জন আসামীকে ০৭ দিনের, ১২ ও ১৩নং আসামীকে ০৩ দিনের, ১৪নং থেকে ১৭নং পর্যন্ত ০৪ জন আসামীকে ০২ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেলহাজতে প্রেরণ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-১১-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts