র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ১৭ জন আটক

চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেব সোমবার সকাল থেকে রাত পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন মাদক স্পটে ১৭ জন মাদকসেবী ও মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব।
আটককৃতরা আসামীরা হচ্ছে ১। মোঃ জাহাঙ্গীর (৪৭), পিতা-মোঃ শাহজাহান, সাং-বালুবাগান, ২। মোঃ রুবেল (৩৪), পিতা-মৃত মোস্তাকিম, সাং-হুজরাপুর, ৩। মোঃ রমজান (৪০), পিতা-মৃত কালু মোহাম্মদ, সাং-গোহালবাড়ী, ৪। মোঃ মিনসার আলী (৫৫), পিতা-মোঃ মোস্তাকিম, সাং-নয়নশুকা, ৫। মোঃ সোবহান আলী (৩০), পিতা-মৃত নজরুল ইসলাম, সাং-চাঁপাই মহিপুর, ৬। মোঃ মোশারফ হোসেন (২৬), পিতা-মোঃ হাবিবুর রহমান, সাং-চাঁপাই পালশা, ৭। মোঃ খলিল আলী (২৫), পিতা-মোঃ তাজেমুল, সাং-আরামবাগ, ৮। মোঃ নবাব (৩৫), পিতা-মোঃ হুরমুজ, সাং-শিয়ালাকলোনী, ৯। মোঃ কেতাবুর (৩০), পিতা-মৃত মইদুর, সাং-ভাগ্যমানপুর, সর্ব থানা-চাঁপাইনবাবগঞ্জ সদর, ১০। শ্রী সৃজন (২০), পিতা-শ্রী পালানু, সাং-দুলারহাট, ১১। মোঃ মোজাহিদ (১৯), পিতা-মোঃ আঃ লতিফ, সাং-বাহিরমল্লিকপুর, ১২। শ্রী ভুপেন (২৫), পিতা-মৃত শ্রী ম্যামচান, সাং-ধরন শ্যামপুর, ত্রয়ের থানা-নাচোল, ১৩। মোঃ রিয়াজুল (২৮), পিতা-মোঃ মুজিবুর, সাং-বিদিরপুর, ১৪। মোঃ ফারুক হোসেন (২৭), পিতা-মৃত শহিদ, সাং-হোসেনডাঙ্গা, ১৫। মোঃ কানজুল (৪২), পিতা-মৃত আমীর আলী, সাং-এনায়েতপুর, ১৬। মোঃ মুকুল (৫০), পিতা-মৃত নেস মোহাম্মদ, সাং-গোহালবাড়ী, ১৭। মোঃ জয়নাল (৫০), পিতা-মৃত হোসেন আলী, সাং-বাগানবাড়ী।
র‌্যাব জানায়, নিয়মিত অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৫ এর একটি দল চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এসময় মাদক সেবন ও বিক্রির দায়ে ১৭ জনকে আটক করা হয়। অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে তাদের সোপার্দ করা হলে আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম বিভিন্ন দন্ড প্রদান করেন।
দন্ডপ্রাপ্তদের মধ্যে ১নং আসামীকে ২ মাসের,  ২ নং থেকে ৪ নং পর্যন্ত ০৩ জন আসামীকে ৪০দিনের, ৫ নং থেকে ১২ নং পর্যন্ত ০৮ জন আসামীকে ১ মাসের, ১৩ নং ও ১৫ নং আসামীকে ৩জনকে ১৫ দিনের, ১৬ নং থেকে ১৭ নং আসামীকে ০৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেলহাজতে প্রেরণ করা হয়।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৩-১১-১৮