যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

যুবলীগের ৪৬ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা যুব লীগের আয়োজনে  আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা যুবলীগের সভাপতি মাসিদুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ শহরর আওয়ামী লীগের সভাপতি শরিফুল আলম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, যুবলীগ নেতা আসাদদৌলা, লেলিন প্রমানিক, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম । এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা তাজিবুল রহমান, ছাত্রলীগের সাবেক নেতা আবু সুফিয়ান, সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সালেহ আল হাম্মাদ রাজিব।
শেষ প্রতিষ্ঠাবার্ষিকী’র কেক কাটা হয়।
অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধু ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে মাল্যদান, র‌্যালি ,আলোচনা সভা ও কেককাটার আয়োজন করা হয়। বিকেলে উপজেলা আওয়াম ীলীগের কার্যালয়ের সামনে উপজেলা যুবলীগের সভাপতি রাশেদুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত আলোচনাসভায় বক্তব্য দেন,রহনপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বিশ্বাস,যুবলীগের সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম টাইগারসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
সৈকত জোয়ার্দ্দারের পক্ষে আলোচনাসভা
কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক সৈকত জোয়ার্দ্দের পক্ষে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোরচনা সভার আয়োজন করা হয়। রবিবার দুপুরে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের দেওপুরা মোড়ে শরিফুল ইসলামের সভাপতিত্বে স্থানীয় যুবলীগ আয়োজিত আলোচনায় অংশগ্রহণ করেন,পার্বতীপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি ও বন্ধন সমিতির সভাপতি রতন সরদার,স্থানীয় নেতা ওবায়দুল হক,আশরাফুল হক,শ্রী ছবিলাল,সবানু মিনজ,মমিন,রনি প্রমূখ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১১-১১-১৮