শিবগঞ্জের স্কুল ছাত্রী ধর্ষনের আলামত নিশ্চিত ❀ কিশোর আমিনুর আটক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার খান মার্কেট এলাকায় মোবাইল ফোনে প্রেমের সর্ম্পক ধরে শনিবার বাড়ি থেকে বের হয়ে আসা ওই  স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে।  রবিবার চাঁপাইনবাবগঞ্জ সরকারি হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরিক্ষায় এমন আলামত মিলেছে। পুলিশ রবিবার সকালে অভিযুক্ত আমিনুর কে আটক করেছে।
শিবগঞ্জ থানার উপ পরিদর্শক রনি সাহা জানান, শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের লছমনপুর গ্রামের কিশোর আমিনুর রহমান মোবাইল ফোনে প্রেমের সর্ম্পক পাতিয়ে শনিবার মেযেটিকে বাড়ি থেকে ডেকে নিয়ে আসে শিবগঞ্জ পৌর এলাকার খান মার্কেটে। বন্ধ মার্কেটের ভেতরে মেয়েটিকে ধর্ষণ করে পালিয়ে যায় আমিনুর। সন্ধ্যায় মার্কেটের লোকজন মেয়েটিকে অচেতন অবস্থায় পরে থাকতে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখান থেকে মেয়েটিকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করে।
রবিবার মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পূন্ন হয়েছে, সেখানে ধর্ষনের আলামত মিলেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে সকালে চিকিৎসা শেষ হাসপাতাল ছেড়ে বাড়ি চলে গেছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।
পুলিশ জানায়, শিবগঞ্জ থানায় মেয়েটির মা বাদি হয়ে দুপুরে অভিযুক্ত বিনোদপুর ইউনিয়নের লছমনপুর গ্রামের অনেপের ছেলে আমিনুর রহমান(১৮) নামে ধর্ষনের মামলা করেছেন।
উল্লেখ, শিবগঞ্জের একটি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ওই মেয়েটি শনিবার স্কুল যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়েছিল।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৮-১১-১৮

,