জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে ছাত্রদলের আলোচনা সভা

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বুধবার চাঁপাইনবাবগঞ্জে আলোচনা সভা করেছে থানা ও পৌর ছাত্র দল। বিকালে শহরের পাঠান পাড়াস্থ বিএনপি’র দলীয় অফিসে জাতীয়তাবাদী ছাত্র দল চাঁপাইনবাবগঞ্জ সদর থানা, পৌর ও কলেজ শাখার ব্যানারে এই জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আয়োজন করে।
সদর থানা ছাত্র দলের সভাপতি হামিদুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও সাবেক সংসদ সদস্য হারুনুর রশিদ, জেলা ছাত্র দলে সাবেক আহবায়ক সামিউল ইসলাম পলাশ, যুগ্ন আহবায়ক ফারুক আহমেদ, জেলা ছাত্র দলের সভাপতি সারোয়ার জাহান, সদর থানা ছাত্র দলের সাধারণ সম্পাদক মেজর ডালিম, পৌর ছাত্র দলের সভাপতি মিম ফজলী আজিম ও সাধারণ সম্পাদক আওয়ার আলী, চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্র দলের সভাপতি ওমর ফারুক রানা, ছাত্র নেতা ইউসুফ রাজা।
সভায় বক্তারা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন। শেষ বিএনপি’র চেয়ারর্পাসন বেগম খালেদা জিয়ার জন্যা দোয়া করা হয়।
ভোলাহাট 

আমাদের ভোলাহাট প্রতিবেদক জানান
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে জাতীয়তাবাদী দল বিএনপি'র ৭ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে ভোলাহাট থানা বিএনপি'র সিনিয়র সহ-সভাপতি মাহতাবুদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখে ভোলাহাট থানা বিএনপি'র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান প্রভাষক আনুয়ারুল ইসলাম।
পরে মুঠোফোনের মাধ্যমে অনুষ্ঠানে যোগদান করে বক্তব্য রাখেন বিএনপি'র কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক, শিল্প বানিজ্য বিষায়ক ও চাঁপাই জেলা বিএনপি'র সাধারন সম্পাদক আমিনুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন থানা বিএনপি'র সাধারন সম্পাদক মোজাম্মেল হক, জেলা বিএনপি'র সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান বাবর আলী বিশ^াস, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমাতুল আরশ রেখা, ইউপি চেয়ারম্যান ও সহ সভাপতি আব্দুল কাদের জেলা বিএনপি'র সহ-সাংগঠনিক সম্পাদক ঈয়াজ দানী জর্জ, সাংগাঠনিক সম্পাদক কাওসারুল রঞ্জু, যুগ্ন - সম্পাদক আল হেলাল, যুবদরের সভাপতি হেলাল উদ্দিন, ছাত্র দলের সাধারন সম্পাদক  কায়সার আহমেদ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৭-১১-১৮

,