Sidebar Ads




লক্ষী পূজায় জামায়াতের উপহার সামগ্রী বিতরণ

সনাতন হিন্দু সম্প্রদায়ের লক্ষীর দেবী কে ঘিরে অনুষ্ঠিত ‘লক্ষী পূজা’ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে জামায়াতের পক্ষ থেকে হিন্দু পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিভিন্ন এলাকায় এই উপহার সামগ্রী বিতরণের খবর পাওয়া গেছে।
সূত্র জানায়, সনাতন বাঙালি হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গা পূজার ক’দিন পর অর্থাৎ গেল বুধবার অনুষ্ঠিত হয় লক্ষী পূজা। জেলার বেশ কিছু মন্ডপে দিনভর চলে পূজা অর্চনা।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে অনুষ্ঠিত হিন্দু সম্প্রদায়ের এই পূজাকে ঘিরে জামায়াতের পক্ষ থেকে হিন্দু পরিবারগুলোর মাঝে শুভেচ্ছা স্বরূপ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
সূত্র জানিয়েছে, প্যাকেট ভর্তি উপহার সামগ্রীগুলোর মধ্যে রয়েছে সেমাই, চিনি, নারিকেল, মুড়ি, আটা ও তেল।
ওই সূত্র জানায়, এলাকা ভেদে স্থানীয় জামায়াত নেতৃবৃন্দ হিন্দু পরিবারগুলোর বাড়ি বাড়ি গিয়ে উপহার সামগ্রী পৌছে দেন এবং শুভেচ্ছা বিনিময় করেন।
এব্যাপারে প্রতিক্রিয়া নেয়ার জন্য স্থানীয় জামায়াতের কয়েকজন নেতার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও মুঠোফোনে তাদের পাওয়া যায়নি।
প্রসঙ্গতঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে ছাত্র শিবিরের কেন্দ্রীয় সাবেক সভাপতি ও জামায়াতের কেন্দ্রীয় নেতা নুরুল ইসলাম বুলবুল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ও পৌরসভার বিভিন্ন এলাকায় গণসংযোগসহ নির্বাচনী তৎপরতা চালিয়ে যাচ্ছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৫-১০-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts