নাচোলের বিভিন্ন দুর্গামন্দির পরিদর্শন ও গণসংযোগ করলেন যুবনেতা আনোয়ার

বাঙালি হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি আনোয়ারুল ইসলাম আনোয়ার চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার বিভিন্ন দুর্গামন্দির পরিদর্শন করেছেন। বৃহস্পতিবার দিনভর তিনি পূজামন্ডপ পরিদর্শন করেন এবং হিন্দু সম্প্রদায়ের মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন।
তিনি নাচোল উপজেলার কসবা ইউনিয়নের সোনাইচন্ডি দুর্গামন্দির, নাচোল কেন্দ্রীয় দুর্গা মন্দির ও নাচোলের সিংরইল সার্বজনিন দুর্গামন্দির পরিদর্শন করেন।
মন্ডপ পরিদর্শনকালে ধর্ম যার যার, উৎসব সবার উল্লেখ করে যুবনেতা আনোয়ার বলেন, ‘ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বের কারণে আজ বাংলাদেশে সব ধর্মের মানুষের সহ অবস্থান নিশ্চিত হয়েছে। দেশের মানুষ আজ শান্তিতে বসবাস করছে’।

তিনি বলেন, ‘ এবার বাংলাদেশে পূজামন্ডপের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। সারা দেশে উৎসবের আমেজে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে’।

তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য জনগের প্রতি আহবান জানান।






মন্ডপগুলো পরিদর্শন কালে কসবা ইউনিয়ন যুবলীগের সভাপতি তৈমুর রহমান, ছাত্রলীগের সভাপতি সুজন বর্মণ, ফতেপুর ৭ নম্বর ওয়ার্ড সভাপতি/সাধারণ সম্পাদকসহ স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগ নেতৃবৃন্দ তার সঙ্গে উপস্থিত ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৮-১০-১৮