Business




র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ২৪ জন আটক

চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেব বৃহস্পতিবার দুপুর থেকে রাত পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন মাদক স্পটে ২২ জন মাদকসেবী ও মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব।
আটককৃতরা আসামীরা হচ্ছে ১। শ্রী উজ্জল (২০), পিতা-গগেন, সাং-খাসেরহাট, থানা-শিবগঞ্জ, ২। পলাশ (১৯), পিতা-হযরত আলী, সাং-বালিয়াডাঙ্গা, ৩। সজল (২৩), পিতা-সামরুল ইসলাম, সাং-বারঘরিয়া, ৪। মোঃ রহমত আলী (২৬), পিতা-মোঃ আলতাফ হোসেন, সাং-শিবতলা চাঁদলাই, ৫। সাগর (১৮), পিতা-মনিরুল ইসলাম, সাং-লক্ষীপুর, ফকিরপাড়া, ৬। সুমন (৩০), পিতা-তৈমুর ইসলাম, সাং-বালুবাগান, ৭। মোঃ জমরুল আলী (১৮), পিতা-শনিরুল আলী, সাং-মহারাজপুর, ৮। আল-আমিন (১৯), পিতা-মোঃ এমরাজ, সাং-মহারাজপুর, ৯। সজীব (১৮), পিতা-তোফাজ্জল, সাং-আলীনগর বটপুকুর, ১০। রুবেল (২৫), পিতা-আলাউদ্দিন ঘোষ, সাং-প্রান্তিকপাড়া, ১১। মোঃ খাইরুল (২৬), পিতা-নাঈমুল, সাং-আরামবাগ, ১২। মোঃ সাব্বির হোসেন (১৮), পিতা-আঃ সামাদ, সাং -তেঁতুলতলা (জেসমিয়া মাদ্রাসা), ১৩। সাহাবুল (১৮), পিতা-মোঃ সেন্টু আলী, সাং-লক্ষীপুর ফকিরপাড়া, ১৪। নূরনবী (১৮), পিতা-রবিউল ইসলাম, সাং-বালিয়াডাঙ্গা, ১৫। জাকা (১৮), পিতা-মোঃ আনছার আলী, সাং-কুমারপাড়া, ১৬। নাহিদ (১৮), পিতা-মোঃ আঃ লতিফ, সাং-বালিয়াডাঙ্গা, ১৭। মোঃ নাসির শেখ (২৩), পিতা-মোঃ ফিরোজ শেখ, সাং-বারঘরিয়া, ১৮। রাসেল (২০), পিতা-মনিরুল ইসলাম, সাং-তেঁতুলতলা (জেসমিয়া মাদ্রাসা), ১৯। মোঃ পাপ্পু (১৮), পিতা-মোঃ আশরাফুল হক, সাং-সিদ্দিকপাড়া, ২০। মোঃ ইয়াসিন আলী (৬৬), পিতা-মৃত আঃ মতিন, সাং-আরামবাগ, ২১। মোঃ আবিদ (১৮), পিতা-মোঃ আশরাফুল হক, সাং-ফুলবাগান, ২২। মোঃ সাগর আলী (১৮), পিতা-আঃ আহাদ, সাং-কালিগঞ্জ বাবুপাড়া।
র‌্যাব জানায়, নিয়মিত অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৫ এর একটি দল চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এসময় মাদক সেবন ও বিক্রির দায়ে ২২ জনকে আটক করা হয়। অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন দন্ড প্রদান করা হয়।
আটককৃতরা আসামীদের মধ্যে ১নং ও ২নং আসামীকে ০৪ মাসের, ৩নং হতে ৬নং পর্যন্ত ০৪ জন আসামীকে ০১ মাসের, ৭নং ও ৮নং আসামীকে ১৫ দিনের, ৯নং ও ১০নং আসামীকে ১০ দিনের, ১১নং হতে ১৮নং পর্যন্ত ০৮ জন আসামীকে ০৭ দিনের, ১৯নং আসামীকে ০৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয় এবং ২০নং হতে ২২নং পর্যন্ত ০৩ জন আসামীর প্রত্যেককে ৪ হাজার টাকা করে জরিমানা করা হয়। জরিমানাকৃত টাকা তাৎক্ষণিক আদায় করতঃ সরকারী কোষাগারে জমা করা হয়। ঘটনাস্থলে ধৃত আসামীদের নিকট হতে ১। গাঁজা-১৫০ গ্রাম, ২। এ্যাম্পল ইনজেকশন-৯ টি, ৪। গাঁজা কলকি-১০ টি, ৫। দিয়াশলাই-১১ টি উদ্ধার করা হয় যা ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়।

এদিকে র‌্যাবের অপর অভিযারন বৃহস্পতিবার রাত ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমনুরা ঝিলিম বাজার হতে ৬ কেজি গাঁজাসহ ২ জনকে আটক করে। আটককৃতরা হচ্ছে রাজশাহীর তানোর শিবরাম পুরের মৃত আনছার আলীর ছেলে জাহাঙ্গীর আলম (২৯) ও একই এলাকার মফিক উদ্দিনের ছেলে ওহাব আলী (৩০)।
র‌্যাব আরো জানায়, আটককৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৯-১০-১৮

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts