Sidebar Ads




হরিমোহনে গিয়ে স্কুল মাঠে অনুষ্ঠান আয়োজন না করার দাবি জানালেন বিএনপি নেতা হারুন

চাঁপাইনবাবগঞ্জের হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠজুড়ে মেলা কিংবা অন্যান্য আয়োজন না করার দাবি জানিয়েছেন সাবেক সংসদ সদস্য ও বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ। হরিমোহন মাঠে উন্নয়ন মেলা শেষ হবার মাত্র তিন দিনের মাথায় মঙ্গলবার সকালে তিনি বিদ্যালয় কর্তৃপক্ষের কাছে এই দাবি জানান।
সূত্র জানায়, বিএনপি নেতা হারুনুর রশিদ স্থানীয় বিএনপি নেতাদের সঙ্গে নিয়ে সকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কার্যালয়ে যান। সেখানে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক  গোলাম মুর্শেদ এর সাথে সাক্ষাৎকালে স্কুলের মাঠে অনুষ্ঠান হলে শিক্ষার্থীদের পড়ালেখার ক্ষতি হয় উল্লেখ করে আগামীতে যেন এ মাঠে সরকারি কোন অনুষ্ঠান না হয় সে ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের দাবি জানা। এসময় তিনি  স্কুলের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়েও আলোচনা করেন। তিনি স্কুলে শিক্ষার পরিবেশ, স্কুলের খেলার মাঠ ব্যবহারে উপযোগী করে গোড়ে তোলা, অভিভাবকদের সাথে নিয়মিত শিক্ষা বিষয়ে অবহিতকরণসহ নানারকম দাবী-দাওয়া তুলে ধরেন।
হারুনুর রশিদ বলেন, ‘হরিমোহন স্কুলে ঘনঘন মেলা আয়োজনসহ অনুষ্ঠানের কারণে লেখাপড়া চরমভাবে বিঘœ ঘটছে। অনেক অভিভাবক বিষয়টি নিয়ে আমার কাছে অভিযোগ করেছেন’।
সাবেক এমপি হরিমোহন বিদ্যালয় মাঠে অনুষ্ঠান বন্ধ না হলে  শিক্ষার্থীদের নিয়ে মানববন্ধন করারও কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম মতি, সদর জেলা ছাত্রদলের সভাপতি সারোয়ার জাহান, উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ইউসুফ রাজাসহ ছাত্রদলের নেতৃবৃন্দ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৯-১০-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts