Business




উন্নয়নে ১৩ পরিকল্পনা তুলে ধরেন আ’ লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মাহতাব

চাঁপাইনবাবগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও দলের বিজ্ঞান ও প্রযুক্তি উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মাহ্তাব উদ্দীন তার উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরতে সংবাদ সম্মেলন করেছেন। রোববার দুপুরে শহরের একটি রেস্তেরায় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আগামী দিনে শিবগঞ্জের  উন্নয়নে তার ১৩ টি পরিকল্পনা তুলে ধরেন। এরমধ্যে কানসাটে অবস্থিত বাংলাদেশের সর্ববৃহৎ আমবাজারের অবকাঠানো উন্নয়ন, আমের ফলন বৃদ্ধির লে একই গাছে বছরের একাধিকবার ফলনে গবেষনা প্রকল্প , আম কেন্দ্রীক শিল্প প্রতিষ্ঠান গড়ে তোলা, রেলের উন্নয়ন, নৌপথ তৈরী, সোনামসজিদকে ঘিরে পর্যটন শিল্পের বিকাশসহ সবগুলো পরিকল্পনা বিভাবে বাস্তবায়ন সম্ভব তাও তুলে ধরেন তিনি ।
সংবাদ সম্মেলনে তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরতে গিয়ে বলেন, গত ৯ মাসে ১৪ টি শিা প্রতিষ্ঠানে, ১৯টি সড়ক, নদী খননসহ অন্যান্য প্রকল্প বাস্তবায়ন করেছেন। এই সময় তিনি বলেন, ব্যাক্তিগত চেষ্টায় শিবগঞ্জ ও চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড হয়েছে। শিবগঞ্জের স্কুল কলেজ, রাস্তাঘাটসহ, মসজিদ মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নে আমি আমার ব্যাক্তিগত যোগাযোগের মাধ্যমে প্রকল্প পাস করিয়েছিল। এরমধ্যে কারবালা স্কুল এ্যান্ড কলেজসহ  ১৪ টি শিা প্রতিষ্ঠানের উন্নয়নে ২০৩ কোটি টাকার প্রকল্প বাস্তাবায়িত হয়েছে, এছাড়াও শিবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকার প্রায় ১৯টি রাস্তা নির্মানেও তিনি অগ্রনী ভুমিকা রেখেছেন। তিনি বলেন, এইসব উন্নয়ন কাজ করা সম্ভব হয়েছে, শুধুমাত্র আমার প্রকৌশলী বন্ধুবান্ধবদের সহযোগিতায়।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, সাবেক ছাত্রনেতা গোলাম শাহনেওয়াজ অপু, শহীদুল হুদা অলক, শিবগঞ্জ উপজেলা ছত্রাজিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হারুন অর রশিদ, উজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ভিখু মন্ডল, বিনোদপুর ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান, দুর্লভপুর ইউপি আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম মুর্শেদ পারভেজ, শিবগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি এমদাদুল হক,সাবেক ছাত্রনেতা আবু সুফিয়ান, জেলা কৃষকলীগের সভাপতি মুশফিকুর রহমান টিটু, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা মারুফ আহমেদ শাওন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৭-১০-১৮

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts