বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনুর্ধ্ব-১৭) বারোঘরিয়া ইউপি চ্যাম্পিয়ন

ª
চাঁপাইনবাবগঞ্জে ইউনিয়ন পর্যায়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোন্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনুর্ধ্ব-১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে এবং সদর উপজেলা পরিষদের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় রোববার বিকেলে পুরাতন জেলা স্টেডিয়ামে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। বারোঘরিয়া ইউপি ও ঝিলিম ইউপি’র মধ্যে খেলাটি নির্দিষ্ট সময়ে গোলশুন্যভাবে শেষ হলে, পরে সরাসরি টাইব্রেকারের মাধমে খেলা নিস্পত্তি হয়। খেলায় বারোঘরিয়া ইউপি ও ঝিলিম ইউপিকে টাইব্রেকারে (৪-১) গোলে পরাজিত করে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে।
খেলা শেষে সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত থেকে জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক বিজয়ী ও বিজিত দলের হাতে ট্রফি তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখলেশুর রহমান, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রুহুল আমিন, ভাইস চেয়ারম্যান মাওলানা সোহরাব আলী, রানিহাটি ইউপি চেয়ারম্যান মো. মহসিন আলী, বারোঘরিয়া ইউপি চেয়ারম্যান মো. আবুল খায়ের, অনুপনগর ইউপি চেয়ার‌্যমান সাদেকুল ইসলাম, শাহজাহানপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম, ঝিলিম ইউপি চেয়ারম্যান  তসিকুল ইসলাম প্রমুখ।
 শিবগঞ্জ
আমাদের শিবগঞ্জ প্রতিবেদক জানান, এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানজাতীয় গোল্ডকাপ ফুটবল (অনুর্ধ্ব-১৭) চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পর্যায়ে টুর্ণামেন্ট শুরু হয়েছে। রোববার সকালে শিবগঞ্জ উপজেলা স্টেডিয়ামে টুর্ণামেন্টের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধূরী রওশন ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র কারিবুল হক রাজিন, যুব উন্নয়ন কর্মকর্তা মিজানুর রহমানসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন। টুর্ণামেন্টে শিবগঞ্জ পৌরসভাসহ মোট ১৬টি দল অংশগ্রহন করছে। এদিকে উদ্বোধণী খেলায় পৌরসভা দল পাঁকা ইউনিয়ন কে ৩-০ গোলে পরাজিত করে।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ ক্রীড়া প্রতিবেদক/ ০৯-০৯-১৮

, ,