গোমস্তাপুরে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলি’তে একজন নিহত

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার নয়াদিয়ারি এলাকায় র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলি’তে একজন নিহত হয়েছে। র‌্যাবের দাবি, ‘গোলাগুলি’তে নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী। নিহত ব্যক্তির নাম আবুল হোসেন বাবু (৩৭)। সে গোমস্তাপুর উপজেলার বাঙ্গবাড়ি ইউনিয়নের শিবরামপুর গ্রামের ইউপি সদস্য আলমের ছেলে।
র‌্যাব জানায়, বৃহস্পতিবার রাত ১ টার দিকে নয়াদিয়াড়ী এলাকায় টহল দিচ্ছিলো র‌্যাবের একটি দল। এসময় ওই এলাকার একটি আমবাগানে ৪/৫ জনের একটি মাদক চক্রের দল মাদক কেনা-বেচা করছে এমন খবর পেয়ে সেখানে অভিযান চালায় র‌্যাব। উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে ল্য করে গুলি ছুঁড়ে ওই মাদক মাদক ব্যবসায়ীদের দল। র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়ে। এ সময় তারা পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় ওই আমবাগানে তল্লাশি চালালে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পাওয়া যায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় ওই মাদক ব্যবসায়ীকে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন, ৩ রাউন্ডগুলি ও ১৭৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে এবং এঘটনায় ২ র‌্যাব সদস্য আহত হয়েছে বলে জানায় র‌্যাব।
এদিকে শুক্রবার নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৭-০৯-১৮

,