Business




শহরের রাস্তার পর গ্রামের আটটি অবৈধ বাড়ি উচ্ছেদ করেছে পৌরসভা

সোমবারে শুরু হওয়া শহরের অবৈধ স্থাপনা ও বিলবোর্ড উচ্ছেদ পর বুধবার সকালে থেকে দ্বিতীয় দিনের মত আবারো চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিভিন্ন এলাকায় থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম অব্যাহত রেখেছে পৌর কতৃপ। উচ্ছেদ কার্যক্রমের ধারাবাহিকতায় ৫ নং ওয়ার্ডে আটটি বাড়ি ও বাড়ির বর্ধিত অংশ ভেঙ্গে দেয়া হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উচ্ছেদ কমিটির আহ্বায়ক কাউন্সিলর মইদুল ইসলাম জানান, ৫ নং ওয়ার্ডের ৮টি বাড়ি ভাঙ্গা হয়েছে। রাস্তার পাশে থাকা অসংখ্য বিলবোর্ডের কারনে পথচারীসহ যানবাহন চলাচলে বিড়ম্বনার সৃষ্টি হয়।  এই কারণে অবৈধ দখলদারদের স্থাপনা সরিয়ে নেয়ার জন্য বেশ কয়েকদিন ধরে মাইকিংও করা হয়। পৌরসভার এ নির্দেশ না মানায় বিলবোর্ড ও অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। তিনি জানান, একটি সুন্দর শহর নাগরিকদের উপহার দিতে এটি চলমান মাসব্যাপি চলবে। উচ্ছেদ অভিযানে সময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর জিয়াউর রহমান আরমান, মতিউর রহমান, দুলাল উদ্দিন, এনামুল হক, আব্দুল বারেক।
উল্লেখ্য, গত সোমবার সকাল থেকে শহরের গাবতলা মোড় থেকে নিউমার্কেটের ফুটপাত দখলদারদের উচ্ছেদ করা হয়। সেই সাথে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ মোড়সহ বেশ কয়েকটি এলাকার রাস্তার পাশে থাকা বিলবোর্ড অপসারণ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২-০৯-১৮

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts