Sidebar Ads




রামচন্দ্রপুর হাটে নানার বাড়ি বেড়াতে এসে লাশ হলো শিশু মাশরুফা

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের রামচন্দ্রপুরহাট ফুটানীপাড়া থেকে ৭ বছর বছরের এক কন্যা শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিশু হচ্ছে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের সাবেক লাভাঙ্গা গ্রামের আবদুল্লাহ’র মেয়ে মাশরুফা। মাশরুফা নানা বাড়ি বেড়াতে এসে এঘটনা ঘটে। শিশুর পরিবার ও পুলিশের ধারণা শিশুটিকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
মাশরুফার পরিবার ও পুলিশ জানায়, গত ২৪ অক্টোবর সকাল ১০টার দিকে নানা বাড়ি থেকে নিখোঁজ হয় মাশরুফা। ২৫ অক্টোবর সকাল ৬ টার দিকে নানা বাড়ির পাশেই শিশুটির মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়া হয়। সকাল ৯ টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে। এসময় শিশুটির হাতে, পায়ে, কোমরে, বুকে ও মুখে আঘাতের ও বাঁধনের চিহ্ন দেখা গেছে। তার কানে থাকা স্বর্ণালংকারটিও পাওয়া যায়নি।
শিশু মাশরুফার মা ইতি (২২), মামা ইসমাইল (২৭) ও সদর থানার অফিসার ইনচার্জ জিয়াউর রহমান জানান, কয়েকদিন আগে মায়ের সঙ্গে মাশরুফা নানা জিয়াউর রহমান ওরফে ফেন্সি মোড়লের বাড়ি বেড়াতে এসেছিল। হটাৎ নিখোঁজ হয়ে গেলে পরিবারের পক্ষ থেকে অনেক খোঁজাখুজি করে না পেয়ে ওই দিন রাতে সদর থানায় জিডি করা হয়।
পরের দিন নানা বাড়ির পাশ থেকেই উদ্ধার হয় মাশরুফার লাশ।
সদর থানার ওসি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। প্রাথমিক তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৫-০৯-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts