Sidebar Ads




জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডে যুক্ত হলো চাঁপাইনবাবগঞ্জ

সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষে তরুণদের নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন ও গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ এন্ড ইনফরমেশন (সিআরআই) ও ইয়াং বাংলা আয়োজিত 'জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড'- এ এবার যুক্ত হলো চাঁপাইনবাবগঞ্জ। মঙ্গলবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিং- এ তথ্য জানানো হয়।
প্রেস ব্রিফিং-এ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। ব্রিফিং-এ মুল বক্তব্য উপস্থাপন করেন ইয়াং বাংলার জেলা সমন্বয়কারী মাহিদুর রহমান।
ব্রিফিং- জানানো হয়, ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিক পর্যায়ে তরুনদের ১০টি ক্ষেত্রে বিশেষ অবদানের জন্যে এই পুরস্কার প্রদান করা হবে। যার মধ্যে রয়েছে দক্ষতার উন্নয়ন, শিক্ষা, উদ্ভাবক, সাংস্কৃতিক কর্মকান্ড, খেলাধুলা, পরিবেশ বিষয়ক কার্যক্রম প্রভৃতি।
২০১৪ সালে যাত্রা শুরু করা ইয়াং বাংলা দেশের নির্বাচিত ৩৬ জেলায় কর্মকান্ড চালাচ্ছে। এবার এর সঙ্গে যুক্ত হয়েছে চাঁপাইনবাবগঞ্জ।
ব্রিফিং- গণমাধ্যমকর্মীদের মধ্যে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ডাবলু কুমার ঘোষ, সিটি প্রেসক্লাবের সভাপতি সাজেদুল হক, সাংবাদিক রফিকুল আলম, এম এ মাহবুব, ফয়সাল মাহমুদ, জাকির হোসেন, ফারুক হোসেন প্রমুখ।
ব্রিফিং- এ ২০১৮ সালের জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের জন্যে আবেদনকারীদের হটলাইন ০৯৬১২০০৯৯২২ অথবা www.youngbangla.org তে যোগাযোগ করা যাবে বলে জানানো হয়।
চুড়ান্তভাবে বিজয়ীদের হাতে পুরস্কার প্রদান করবেন প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১১-০৯-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts