Sidebar Ads




র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ১৫ জন আটক

চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল  থেকে রাত পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন মাদক স্পটে অভিযান  চালিয়ে ১৫ জন মাদকসেবী ও ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হচ্ছে ১। শ্রী গৌতম (৪৫), পিতা-ভদুলাল চৌধুরী, সাং-হুজরাপুর, ২। মোঃ নজরুল ইসলাম (৩৫), পিতা-মৃত আবুল হোসেন, সাং-বানিয়াপট্টি, ৩। মোঃ বশিরুল ইসলাম (২৫), পিতা-মোঃ আবুল কালাম, সাং-শুনহারীপাড়া, ৪। মোঃ শামিম ইসলাম (১৯), পিতা-মোঃ আকবর আলী, সাং-জোড়বাগান, ৫। মোঃ তারেক আলী (১৮), পিতা-মোঃ মোজাম্মেল হক, সাং-আলীনগর রেলগেট, ৬। মোঃ খায়রুল ইসলাম (৪৫), পিতা-মৃত জালাল হোসেন, সাং-কল্যানপুর, সর্ব থানা-চাঁপাইনবাবগঞ্জ সদর, ৭। মোঃ তরিকুল ইসলাম (৩৫), পিতা-মৃত গোলাম মোস্তফা, সাং-জালমাছমারী, থানা-শিবগঞ্জ, সর্ব জেলা-চাঁপাইনবাবগঞ্জ, ৮। আইন উদ্দিন (৪০), পিতা-মৃত আজাহার, সাং-ভদ্রালেকের পার্শ্বে রেলবস্তি, থানা-বোয়ালিয়া, জেলা-রাজশাহী, ৯। মোঃ আব্দুল খালেক (৫০), পিতা-মোঃ নজরুল ইসলাম, সাং-নাচোল মমিনপাড়া, থানা-নাচোল, ১০। লতিফুর (৬০), পিতা-মৃত ভোগা মন্ডল, সাং-রাজারামপুর, ১১। মোঃ ইজাবুল (২৮), পিতা-মৃত নইমুদ্দিন, সাং-আরামবাগ, ১২। মাসুদ (৩০), পিতা-মোঃ আলতাব হোসেন, সাং-বালিয়াডাঙ্গা, ১৩। মোঃ মোস্তাকিন (৩২), পিতা-মৃত মোকছেদ আলী, সাং-বালুগ্রাম, সর্ব থানা-চাঁপাইনবাবগঞ্জ সদর, ১৪। মোঃ আইচ উদ্দিন (৩৬), পিতা-মোঃ আঃ লতিফ, সাং-ধোড়বোনা, থানা-শিবগঞ্জ, সর্ব জেলা-চাঁপাইনবাবগঞ্জ, ১৫। মোঃ মিলন (১৮), পিতা-মোঃ মতিঝিল খাঁ, সাং-খাগোর বাড়িয়া, থানা-শিংড়া, জেলা-নাটোর।
র‌্যাব জানায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এসময় মাদক সেবন ও বিক্রির দায়ে ১৫ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটককৃত ১৫ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করা হয়। অভিযানকালে বেশ কিছু মাদকদ্রব্যও উদ্ধার করা হয়।
আটককৃত আসামীদের মধ্যে ১নং হতে ৪নং পর্যন্ত ০৪ জন আসামীকে ০২ মাসের, ৫নং হতে ৮নং পর্যন্ত ০৪ জন আসামীকে ০১ মাসের, ৯নং ও ১০নং আসামীকে ১৫ দিনের, ১১নং আসামীকে ০৩ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয় এবং ১২নং হতে ১৫নং পর্যন্ত ০৪ জন আসামীর প্রত্যেককে ৫ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানাকৃত টাকা তাৎক্ষণিক আদায় করতঃ সরকারী কোষাগারে জমা করা হয়। ঘটনাস্থলে ধৃত আসামীদের নিকট হতে ১। গাঁজা-৭০০ গ্রাম, ২। চেলাই মদ-৮৫০ লিটার, ৩। এ্যাম্পল-০৭ টি, ৪। গাঁজা কলকি-০৯ টি, ৫। গ্যাসলাইটার-১০ টি উদ্ধার করা হয় যা ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়। র‌্যাবের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭-০৮-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts