Business




মাদক বিরোধী অভিযানে ১৩ জন আটক

চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব ১৩ জন মাদকসেবী ও ব্যবসায়ীকে আটক করেছে। পরে প্রত্যেকে বিভিন্ন মেয়াদে করাদন্ড ও অর্থদন্ড প্রদান করা হয়েছে।
র‌্যাব জানায় গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম ও র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল মঙ্গলবার ২৪ ঘন্টায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এসময় মাদকসেবন ও বিক্রির দায়ে ১৩ জনকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে ১। মোঃ মিঠুন (২৭), পিতা-মোঃ হবু, সাং-গোয়ালবাড়ী, ২। মোঃ সারিউল (৫০), পিতা-মৃত ফেরদৌস,সাং-আজাইপুর, ৩। মোঃ কালু মিয়া, পিতা-মোঃ আব্দুস সালাম, সাং-দরগাপাড়া, ৪। রবিউল (২০), পিতা-মোঃ ফারুক, সাং-জিয়ানগর, ৫। মোঃ হেলাল (৩০), পিতা-মৃত বজলুর রহমান, সাং-নামোশংকরবাটি, ৬। মোহাম্মদ আলী বাবু (২৫), পিতা-মোঃ মোজাম্মেল হক, সাং-কালিগঞ্জ বাবুপাড়া, ৭। মোঃ মুশফিকুর রহমান (৪৫), পিতা-মৃত আমিনুল ইসলাম, সাং-মহাডাঙ্গা, ৮। মোঃ জামাল (৩৫), পিতা-মোঃ জাব্বি, সাং-ইসলামপুর, সর্ব থানা ও জেলা-চাঁপাইনবাবগঞ্জ, ৯। মোঃ জাহিদুল ইসলাম (৩৫), পিতা-মৃত জেকের মন্ডল, সাং-শ্যামপুর নগরপাড়া, থানা-মতিহার, জেলা-রাজশাহী, ১০। মোঃ সেন্টু (৪০), পিতা-মৃত সাদেমান মন্ডল, সাং-ভাগ্যমানপুর, ১১। মোঃ হারুনুর রশিদ (৩৫), পিতা-আবুল হোসেন, সাং-মহারাজপুর, ১২। মোঃ শাহ আলম (৩৪), পিতা-মোঃ আবুল বাশার, সাং-আজাইপুর, ১৩। মোঃ নাহিদ (৩০), পিতা-মোঃ আব্দুর রহমান, সাং-মসজিদপাড়া।
পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও ২ জনকে প্রত্যেককে ৫ হাজার ১ জনকে ২ হাজার করে মোট ১২ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযোগ ৮০০ গ্রাম গাঁজা ও ৯০০ লিটার চোলাই মদসহ বিভিন্ন নেশা জাতীয় ইঞ্জেকশন উদ্ধার করে তা ঘটনাস্থলেই ধ্বংস করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৮-০৭-১৮

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts