শিবগঞ্জে প্রয়াত ইউএনও শফিকুলের স্মরণ সভা


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার প্রয়াত শফিকুল ইসলামের স্মরণে এক স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। শিবগঞ্জ উপজেলা ডোম সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে শনিবার বিকেলে শিবগঞ্জ স্টেডিয়াম আমবাগানে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
সংস্থার সভাপতি ভাষ্ট ভকতের সভাপতিত্বে বক্তব্য রাখেন তর্তিপুর মহাশ্মশান কমিটির সহ-সভাপতি প্রদীপ কুমার, সাধারণ সম্পাদক কমল কুমার ত্রিবেদী, সংস্থার সহ সাধারণ সম্পাদক প্রবণ কুমার, প্রচার সম্পাদক মিঠন বাবু।
স্মরণ সভায় প্রয়াত উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলামের জীবনী নিয়ে তুলে ধরে বলেন- ডোম, হরিজন ও দলিত বঞ্চিত সম্প্রদায়ের জন্য তাঁর অবদান অপরিসীম। এছাড়া হিন্দু সম্প্রদায়ের তর্তিপুর মহাশ্মশানকে আধুনিকতার জন্য নানা প্রতিশ্রুতি দিয়েছিলেন। তাঁর অকান্ত পরিশ্রমে শিবগঞ্জ উপজেলা গড়তে যে সমস্ত পদপে গ্রহণ করেছিলেন, তার মধ্যে বাল্যবিয়ে মুক্ত ও শিাপ্রতিষ্ঠানে শতভাগ স্কাউটিং ব্যবস্থা চালু হয়েছে। স্মরণ সভায় তাঁর বিদেহী আত্মার শান্তি কামনায় এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান বক্তারা। এরআগে প্রয়াত ইউএনও শফিকুল ইসলামের রুহের মাগফেরাতের উদ্দেশ্যে এক মিনিট নিরবতা পালন করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক শিবগঞ্জ/ ০৭-০৭-১৮

,