প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে লক্ষে সনাকের মতবিনিময়

চাঁপাইনবাবগঞ্জ জেলায় প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন ও  সমস্যাগুলো সমাধানের লক্ষে জেলার প্রাথমিক শিক্ষা কর্তৃপক্ষের সাথে মতবিনিময় সভা করেছেন চাঁপাইনবাবগঞ্জের সচেতন নাগরিক কমিটি সনাক। রবিবার বিকেলে জেলা প্রাথমিক শিা অফিসার এর কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সচেতন নাগরিক কমিটি সনাকের সভাপতি সাইফুল ইসলাম রেজার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন  জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল কাদের, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল মোমেন, উপজেলা শিক্ষা অফিসার নাজমা খাতুন, সহকারী উপজেলা শিক্ষা অফিসার আলী হোসেন, টিআইবি’র এরিয়া ম্যানেজার শফিকুল ইসলাম।
সভায় বিদিরপুর ও বারঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার অগ্রগতি সমপর্কে পর্যালোচনা ও সমস্যাদি নিয়ে আলোচনা হয়। মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে করণীয়, ঝড়ে পড়া রোধে পদক্ষেপ ও শিক্ষার্থী বৃদ্ধি, বিভিন্ন ফি গ্রহণের জন্য রশিদ প্রদানের ব্যবস্থা করা এবং বারঘরিয়া নতুন বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মত অন্যান্য বিদ্যালয়ে সক্রিয় মায়েদের কমিটি গঠন এবং বারঘরিয়া কাস্টারের সকল বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও এসএমসি সভাপতিদের সমন্বয় সভায় প্রনিত কর্মপরিকল্পনা পর্যালোচনা করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৫-০৭-১৮