মাদক বিরোধী অভিযানে র‌্যাবের হাতে ১১ মাদকসেবী আটক

মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১১ জন মাদকসেবী ও মাদক ব্যবসায়ীকে আটক করেছে। একই সঙ্গে অভিযানে আটক মাদকসেবীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে।
র‌্যাব জানায়, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত জেলার বিভিন্ন মাদক স্পটে অভিযান চালিয়ে  প্রকাশ্যে মাদক সেবন করার অপরাধে ১১জন মাদকসেবীকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে, হুজরাপুর পশ্চিম পাড়া'’র  শ্রী শিবুলাল চৌধুরী ছেলে  শ্রী গণেশ চৌধুরী (২৮), বালুগ্রাম চৌধুরীপাড়া  বুলু মন্ডল ছেলে আনারুল ইসলাম (৬৫),  উত্তর চরগা গ্রামের  বিশু পাইকারের ছেলে আসলাম আলী (৪৫), বেহুলা গ্রামের শফিকুল ইসলাম মন্টু’র ছেলে শুভ (৩০), শিবগঞ্জে লাউহাট্ট হাজীডাঙ্গা এলাকার মজিবুর রহমানের ছেলে তাজেমুল হক (৩০), গোবরাতলা গ্রামের নজরুল ইসলামের ছেলে মারেফুল ইসলাম (৪৫), বেহুলা গ্রামের শরিফুল ইসলামের ছেলে সোহেল রানা (২৯),  -গোবরাতলা গ্রামের অভিমন্যু চৌধুরী’র ছেলে  শ্রী পবন চৌধুরী, (৩৮), গোবরাতলা গ্রামের বদরুজ্জামান’র ছেলে আমিরুল ইসলাম (৩৫), ১০। বারঘরিয়া এলকার শ্রী লক্ষনের ছেলে শ্রী বিশু (২৭) নরসিংদী’দের নওয়াপাড়া গ্রামের বাদশা মিয়ার ছেলে হোসেন মিয়া (২২)।
র‌্যাব আরো জানায়, আটককৃৃত আসামীদের ভ্রাম্যমান আদালতের মধ্যে ৫ জনকে ১মাস, ৪ জনকে ২মাস, ১ জনকে ৪ মাস করে ও  আরো ১ জনকে  ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২-০৭-১৮