Business




মাদক বিরোধী অভিযানে র‌্যাবের হাতে ১৫ মাদকসেবী আটক

মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৫ জন মাদকসেবী ও মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ মাদক দ্রব্য। একই সঙ্গে অভিযানে আটক মাদকসেবীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে।
র‌্যাব জানায়, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল সোমবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত জেলার বিভিন্ন মাদক স্পটে অভিযান চালায়। এসময় ১৫ জন মাদকসেবী ও মাদক ব্যবসায়কে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে নাচোলে মৃত নিয়াজ উদ্দিন ছেলে শফিকুল ইসলাম (৪৫),  শ্মশানঘাট এলাকার আকবর আলী’র ছেলে রাশিদুল ইসলাম (৪০), নিউ ইসলামপুর কাঞ্চনের ছেলে রবিজুল (৫৫),  চরবাসুদেবপুর এলাকার এনামুল হকের ছেলে আল আমিন (২৩), চরমানবনগর এলাকার কায়েমুল হকের রজব আলী (২২),  ইসলামপুর এলাকার গফুর ছেলে রিপন (২৮), মহারাজপুর এলাকার ইরাদ আলী ছেলে  কবিরুল (৪০),  হুজরাপুরে সুকুমারে ছেলে অন্তর (২২),  ইসলামপুর এলাকার আমানউল্লা ছেলে মাসুদ আমান রাসেল (৩৭), শিবগঞ্জের আঃ রহিমের ছেলে রজব আলী (২০), মওলা বক্স ছেলে রহিদুল ইসলাম (৩০), নাচোলে তজির উদ্দি ছেলে  খাইরুল ইসলাম (২৬), গফুর সরদার ছেলে আব্দুস সালাম (৩২),  হরিদাগাছি এলাকার তাজমুল ছেলে আপেল মাহামুদ (৩৬),  আরামবাগ আমির আলী ছেলে আয়নাল হক (৫০)।
র‌্যাব আরো জানায় আটককৃৃত আসামীদের মধ্যে ১১ জনকে ১ মাস, একজন করে ৩ জনকে ৪ মাস, ৩ মাস, ২ মাসের, ও আরো এক জনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়।
ঘটনাস্থলে ধৃত আসামীদের নিকট হতে ১ কেজি ৪শ’ গ্রাম গাঁজা,  ৮০০ লিটার চোলাই মদ, ৭টি ইনজেকশন (এ্যাম্পল) উদ্ধার করা হয় যা ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়। র‌্যাবের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে জানানো হয়।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০-০৭-১৮

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts