Business




শিবগঞ্জে বিএনপি’র ঈদ সামগ্রী বিতরণে বিএনপি’রই বাধা! পুলিশ ধরল ১২ নেতাকর্মীকে

বিএনপি’র ঈদ সামগ্রী বিতরণ করতে গিয়ে বিএনপি’র কেন্দ্রীয় নেতা সৈয়দ শাহীন শওকাত খোদ বিএনপি’র শাহজাহান গ্রুপের বাধার মুখে পড়েছেন। বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে দেয়া এসব ঈদ সামগ্রী বিতরণে শাহজাহান মিয়া ও শাহিন শওকাতের মধ্যে কর্তৃত্ব প্রতিষ্ঠাকে ঘিরে শনিবার দুপুরে শিবগঞ্জের পালিং মোড়ে এঘটনা ঘটে। এসময় উভয় গ্রুপের ১২জনকে আটক করে থানায় নিয়েছে পুলিশ।
সূত্র জানায় বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পুত্র ও বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নামে স্থানীয় বিএনপি ঈদ সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করে। বরাদ্দ হওয়া ঈদ সামগ্রী নেতাকর্মীদের বাড়িতে পৌছে দেয়ার উদ্যোগ নেয়া হলে শাহীন শওকাত গ্রুপ ও শাহজাহান মিয়া গ্রুপ মুখোমুখি অবস্থান নেয়। ঈদ সামগ্রী নিয়ে নেতাকর্মীদের বাড়ি যাবার পথে বাধার মুখে পড়ে শাহীন শওকাত গ্রুপ।
বিএনপি’র কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকাত বলেন আমার দলীয় নেতাকর্মীরা তারেক রহমানের দেয়া কিছু ঈদ সামগ্রী আওয়ামী লীগ আমলে ৮ জন গুম ও খুন হওয়া নেতাকর্মীদের বাড়িতে পৌছে দিতে গেলে পাইলিং মোড়ে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অধ্যাপক শাহজাহান মিয়া গ্রুপের নেতাকর্মীরা বাধা দেয়’। তিনি জানান এসময় শাহজাহান মিয়া গ্রুপের লোকজন তার গ্রুপের লোকজনের ৪টি মটর সাইকেলে ভাঙ্গচুর করেছে।
শাহীন শওকাত জানান বাধার মুখে পড়ে নেতাকর্মীরা কৌশলে এই এলাকা থেকে চলে আসলেও পথে পৌর যুবদলের সভাপতি জিন্নুর রহমান ৬ জনকে আটক করেছে পুলিশ। তিনি বলেন আমার লোকের মটর সাইকেল ভাঙ্গল। আবার আমার লোকই আটক হলো।
এ ব্যাপারে কথা বলার জন্য বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অধ্যাপক শাহজাহান মিয়ার সঙ্গে চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডটকম-এর পক্ষ থেকে সেল ফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম হাবিব জানান, তারেক রহমানের পক্ষ থেকে দেয়া ঈদ সামগ্রী বিতরনের কর্তৃত্ব নিয়ে বিএনপির দু’গ্রুপের মধ্যে পাইলিং মোড় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় সংঘর্ষ হবার উপক্রম হলে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষের ৬ জন করে ১২ জন নেতাকর্মী কে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। পরে এদিনই বিকেলে অপরাধ নিবারন আইনে আসামীদের আদালতে প্রেরন করা হয়।
সূত্র জানায় আটক অপর ৬ জনের মধ্যে শাহজাহান মিয়া গ্রুপের নেতা শিবগঞ্জ উপজেলা যুবলদলের সভাপতি আলী আহম্মেদ বাবু, সারওয়ার জাহান সেন্টু ও বারিউল ইসলাম রয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০২-০৬-১৮

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts