Sidebar Ads




ভোলাহাটে ৫দিনে মাদক বিরোধী অভিযানে ১৫জন গ্রেফতার

দেশ ব্যাপী মাদক বিরাধী অভিযানের অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ৫দিনে ১৫ জন মাদক ব্যবসায়ী ও সেবীকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ জানায়, গত ৫ মে মুশরীভূজা গ্রামের মৃতঃ একরামুল হকের ছেলে তোফাজ্জুল হক তোফা (২৫), ২১ মে মুন্সিগঞ্জ গ্রামের শুকুরের ছেলে বাশির (৫০), ২২ মে পোল্লাডাংগা গ্রামের মৃতঃ নাসিরউদ্দিনের ছেলে আঙ্গুর আলী (৩৪), মুশরীভূজা গ্রামের সাজ্জাদের ছেলে মাসুদ রানা (৪০), একই গ্রামের মাইনুলের ছেলে নিশান (১৯) ও আফজাল হোসেনের ছেলে মাসুদ রানা (২০), ২৩ মে মুশরীভূজা গ্রামের আঃ করিমের ছেরে নাজির হোসেন(৪৬), এ ছাড়া মোবাইল কোর্টে উল্লাহডাংগা গ্রামের আঃ রাজ্জাকের ছেলে ইসমাইল হোসেন (২৫) ও কাশিয়াবোনার এসরাইলের ছেলে জামিরুল ইসলাম (২৭) ১০ মে ৬জন মাদক সেবীকে গ্রেফতার করে মোবাইল কোর্টে সোর্পদ করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সহকারী কমিশনার ভূমি পিএম ইমরুল কায়েশ বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন।
ভোলাহাট থানার অফিসার ইনর্চাজ ফাছিরউদ্দিন জানান, সারা দেশব্যাপী মাদক ব্যবসায়ী ও সেবীদের গ্রেফতার অভিযান অব্যহত আছে। তারি অংশ হিসেবে ভোলাহাটে মাদক বিক্রয় ও সেবীদের গ্রেফতার করতে অভিযান অব্যহত থাকবে। তিনি জানান, ৫দিনে মোট ১৫জন মাদক ব্যবসায়ী ও সেবীদের গ্রেফতার করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক ভোলাহাট/ ২৪-০৫-১৮

,
Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts