Business




মাদক ব্যবসায় সংশ্লিষ্টতার বিন্দুমাত্র প্রমাণ হলে পদত্যাগ করবো- চেয়ারম্যান আব্দুল কাদের

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদেরকে নিয়ে মাদক ব্যবসার পৃষ্টপোষক হিসেবে সংবাদ প্রকাশ হওয়ায় বিস্ময় প্রকাশ করেছেন তিনি। সেই সঙ্গে তিনি ঘোষণা করেছেন, সরজমিনে গিয়ে মাদক ব্যবসার সঙ্গে তার বিন্দুমাত্র সংশ্লিষ্টতা খুজে পাওয়া গেলে বা প্রমাণ হলে তিনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা সাধারণ সম্পাদকের পদ থেকে পদত্যাগ করবেন। তিনি রোববার চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে নাচোল উপজেলায় আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূলক কর্মকা- তুলে ধরতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে একথা বলেন।
সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি তার রাজনৈতিক জীবনের বর্ণনা দেন এবং সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। মতবিনিময়কালে তাকে ঘিরে মাদক ব্যবসার পৃষ্টপোষক হিসেবে সংবাদ প্রকাশ হওয়ায় তিনি বিস্ময় প্রকাশ করেন। তিনি বলেন, ‘ আমি সারাজীবনে একটি সিগারেটও খাইনি মাদক কি জিনিস তা কখনো ছুয়েও দেখা হয়নি। সেই আমাকে মাদক ব্যবসার পৃষ্টপোষক হিসেবে জড়িয়ে রিপোর্ট প্রকাশ হয় তখন অবাক না হয়ে পারি না’। তিনি সাংবাদিকদের প্রতি আহবান জানিয়ে বলেন, ‘ আপনারা সরজমিনে গিয়ে মাদক ব্যবসার সঙ্গে আমার বিন্দুমাত্র সংশ্লিষ্টতা খুজে পান বা প্রমাণ করতে পরেন। তাহলে আমি কথা দিচ্ছি উপজেলা চেয়ারম্যান ও দলের সাধারণ সম্পাদক পদ থেকে পদত্যাগ করবো’।

একটি গভীর ষড়যন্ত্রের অংশ হিসেবে এটি করা হয়েছে বলে তিনি দাবি করেন। উচ্চতর শিক্ষাগ্রহণের পর ২৩ বছর ধরে শিক্ষকতার সঙ্গে জড়িত রয়েছি এবং ১৫ বছর ধরে জনপ্রতিনিধির দায়িত্ব পালন করছি উল্লেখ করে তিনি বলেন, ‘মাদকের সঙ্গে যুক্ত থাকলে আমার পক্ষে দীর্ঘ ১৫ বছর জনপ্রতিনিধি হিসেবে দায়িত্বপালন করা সম্ভব ছিল না’।
মতবিনিময় সভায় নাচোল উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনকালে ব্রিজ-কালভার্ট, বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা, স্যানিটেশন সুবিধা, দরিদ্র নারীদের মধ্যে সেলাই মেশিন, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ, বিভিন্ন শিা প্রতিষ্ঠানে মাল্টিমিডিয়া কাস রুম, শ্রেণী ক নির্মাণসহ উন্নয়নমূলক নানান তথ্য তুলে ধরেন তিনি।
আব্দুল কাদের বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার জন্য আমি চেষ্টা করছি এবং তিন উপজেলায় গণসংযোগও করছি। তাতে আমি বিপুল সাড়া পাচ্ছি। আমার সুনাম এবং জনপ্রিয়তা দেখে একটি স্বার্থান্বেষী মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে’।
মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে দলীয় আভ্যন্তরিণ কোন্দল আছে স্বীকার করে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যাপক উন্নয়ন কর্মকান্ড এবং সাধারণ জনগনের নৌকামুখি হওয়া সেই সঙ্গে বিএনপি-জামায়ামের জ্বালাও পোড়াও অপরাজনীতির কারণে জনবিচ্ছিন্ন হয়ে যাওয়ায় নাচোল গোমস্তাপুর ভোলাহাটে নৌকার অবস্থান সুসংহত। দলীয় প্রার্থী পরিবর্তন করে মনোয়ন দেয়া হলে নৌকা প্রতিক জয়ী হবে।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, নাচোল পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ খান, নাচোল উপজেলা মহিলা ভাইস চেয়ারস্যান জান্নাতুন নাইম, কসবা ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৭-০৫-১৮

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts