Business




জামায়াত-বিএনপি দেশের সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল..... স্বাস্থ্য প্রতিমন্ত্রী

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বাংলাদেশে ১৪ হাজার কমিউনিটি ক্লিনিক মানুষকে সেবা দিয়ে যাচ্ছে। জামায়াত-বিএনপি দেশের সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল। সেখানে গরু-ছাগল থাকতো। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর বন্ধ হয়ে যাওয়া কমিউনিটি ক্লিনিক চালুসহ নতুন নতুন কমিউনিটি ক্লিনিক নির্মাণ করে দিয়েছেন। শনিবার দুপুরে চাঁপাইমবাবগঞ্জ শহরের স্বরূপনগরে জলি মেমোরিয়াল ডায়াগনিস্ট সেন্টরের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
মইনুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সংসদ সদস্য আব্দুল ওদুদ, সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের সচিব জিল্লার রহমান, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন, গ্রীনওয়ে বিক্রমপুর সোসাইটি’র চেয়ারম্যান এ্যাড. রানু আখতার। এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র নজরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক তৌহিদুর ইসলাম, সিভিল সার্জন ডা. সাইফুল ফেরদৌস মো. খায়রুল  আতাতুকর্, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতানা রাজিয়া, ডাঃ গোলাম রাব্বানী, চাঁপাইনবাবগঞ্জ পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডাঃ আব্দুস সালাম, ডাঃ দুরুল হোদা, জাসদ নেতা মুনিরুজ্জামান মনির।
প্রতিমন্ত্রী আরো বলেন সরকার জনগনের দ্বোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌছে দেয়ার লে সারা দেশে ১৪ হাজার কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা করেন। সেখানে আজ মা ও শিশুরা চিকিৎসা সেবা পাচ্ছে। সেই সাথে মা ও শিশু মৃত্যু হার কমেছে। শুধু  স্বাস্থ্য খাতে নয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিা ও আর্থসামাজিক খাতেও ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশ আজ বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়িয়েছে। এর আগে মন্ত্রী ডায়াগনিস্ট সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-০৫-১৮

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts