Sidebar Ads




শহীদ বুদ্ধিজীবী মনিমুল হককে সম্মাননা

চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান প্রখ্যাত বুদ্ধিজীবী মনিমুল হকের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, সম্মাননা (মরণত্তোর) প্রদান ও পুরস্কার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা শিশু একাডেমীর আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এরশাদ হোসেন খান। জেলা শিশু একাডেমীর পরিচালক শফিকুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ দাউদ হোসেন, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল লতিব, নবাবগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাহিদা আক্তার, শহীদ বুদ্ধিজীবী মনিমুল হকের ছেলে মজিবুল হক বাবুল, মহিত কুমার দাঁসহ অন্যরা।
জেলা স্বর্ণকিশোরী ও এনসিটিএফ’র সাবেক সভাপতি ফারিয়া পারভীন মেঘার সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ সরকার কলেজে অবসরপ্রাপ্ত শিক্ষক শাহ আলম, ‘দৈনিক চাঁপাই দর্পণ’র সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, শিবগঞ্জ উপজেলা স্বর্ণকিশোরী ও এনসিটিএফ’র সভাপতি নায়লা তাহমিন, সাংগঠনিক সম্পাদক এফ মনিকা তাসনিম ও শিশু সংসদ ইসরাত জাহান মুন্নি, শিশু সাংবাদিক তানভির আহমেদসহ অন্যরা।
সভায় শহীদ বুদ্ধিজীবী মনিমুল হকের ছেলে মজিবুল হক বাবুলের হাতে সম্মাননা (মরণত্তোর) ও উত্তরীয় তুলে দেন অতিথিরা। শেষে চিত্রাংক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৪-০৫-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts