প্রধানমন্ত্রীর ১০ বিশেষ উদ্যোগ নিয়ে প্রকল্প পরিদর্শণ ও মতবিনিময়

প্রধানমন্ত্রীর ১০ বিশেষ উদ্যোগ এর অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ জেলায় বাস্তবায়ন হওয়া প্রকল্পগুলো স্থানীয় মিডিয়াকর্মীদের নিয়ে সচিত্র পরিদর্শন ও মতবিনিময় হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।
জেলা আঞ্চলিক তথ্য অফিস রাজশাহীর আয়োজনে এবং জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের সহযোগিতায় শনিবার সকালে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের তালপুকুর আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করা হয়। এসময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এরশাদ হোসেন খান, ঢাকা তথ্য অধিদপ্তরের প্রধান ফিচার রাইটার মিজানুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন, জেলা তথ্য অফিসার ওয়াহেদুজ্জামান, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল মাতিনসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাগণ। সেখানে আশ্রয়ন প্রকল্পের ১০টি পরিবারের সার্বিক বিষয় আলোচনা হয়।
পরে দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা হয়। সভায় সভাপতিত্ব করেন ঢাকা তথ্য অধিদপ্তরের প্রধান ফিচার রাইটার মিজানুর রহমান। এসময় জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীরা উপস্থিত ছিলেন। সভায় প্রধানমন্ত্রীর ১০ বিশেষ উদ্যোগ প্রকল্পগুলোর সুবিধাভোগকারী বিষয়গুলো তুলে ধরতে মিডিয়াকর্মীদের আহবান জানানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৯-০৫-১৮