নাচোল উপজেলা যুবলীগের কার্যকরি কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী যুবলীগ, নাচোল উপজেলা শাখা কমিটি অনুমোদনের পর সোমবার কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।
নাচোল পৌরসভা মিলনায়তনে উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাহী কমিটির সভায় প্রধান অতিথি ছিলেন নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের। সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সভাপতি মাসিদুর রহমান। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক। নাচোল উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ বাবু’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় নাচোল উপজেলা শাখার অর্ন্তগত বিভিন্ন ইউনিয়ন ও পৌর শাখার নেতৃবৃন্দ ও নির্বাহী কমিটির কর্মকর্তারা বক্তব্য রাখেন।
সভায় আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নযন কর্মকান্ড তুলে বক্তারা আগামীতের দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকার পুন প্রতিষ্ঠার লক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। সেই সঙ্গে ঐক্যবদ্ধ থেকে সাংগঠনিক কর্মকান্ড বাস্তবায়নের উপর গুরুত্বারোপ করেন।
সভায় সংগঠনের কোন কর্মকর্তার বিরুদ্ধে সংগঠনের শৃংখলা বিরোধী কাজে জড়িত থাকার প্রমাণ মিললে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে মর্মে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। পাশাপাশি উপজেলা শাখার নেতৃবৃন্দ্বের ফেসবুক আইডি নির্ধারিত ফরমে লিপিবদ্ধ করা, উপজেলা ৫টি শাখায় কর্মী সভার আয়োজন ও সব শাখার সমন্বয়ে শীগ্রই বর্ধিত সভা আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভার শুরুতে নির্বাচিত কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৩-০৪-১৮

,