Sidebar Ads




নানান কর্মসূচির মধ্য দিয়ে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

‘সর্বজনীন স্বাস্থ্য সুরক্ষা সবার জন্য, সর্বত্র’ এই প্রতিপাদ্য সামনে রেখে শনিবার র‌্যালি, আলোচনা, স্বেচ্ছায় রক্তদান, বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা, রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে চাঁপইনবাবগঞ্জে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত হয়েছে। সকাল সাড়ে ১০টায় সদর আধুনিক হাসপাতাল চত্বর থেকে বের হয়ে হাসপাতাল-পুরাতনবাজার এলাকা প্রদক্ষিণ শেষে হাসপাতালের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়। সদর আধুনিক হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. নাদিম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সিভিল সার্জন ডা. এসএফএম খায়রুল আতাতুর্ক। এ সময় উপস্থিত ছিলেন, সদর হাসপাতলের সার্জারি বিভাগের জুনিয়র কনসালটেন্ট ডা. শহিদ-উল-ইসলাম, সিভিল সার্জন অফিসের স্বাস্থ্য ও শিক্ষা কর্মকর্তা শামসুন নাহারসহ অন্যান্যরা।
চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার চরমোহনপুর উচ্চ বিদ্যালয়ে ইতোমধ্যে অনুষ্ঠিত রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণের মধ্যদিয়ে শেষ হয় সিভিল সার্জন আয়োজিত সকল কর্মসূচি।
ভোলাহাট
আমাদের ভোলাহাট প্রতিবেদক জানান ভোলাহাটে শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজনে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত হয়েছে। দিবসটি উপলে সকাল ১০টায় স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে মডিকেল মোড়সহ প্রধান প্রধান সড়ক প্রদনি করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাহবুব হাসান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার তাহমিদুল ইসলাম তমাল, সিনিয়র স্টাফ নার্স সামিম আরা কাজল ও ভোলাহাট প্রেসকবের সাধারণ সম্পাদক গোলাম কবির, খাইরুল ইসলাম, বাহাউদ্দিন, ককিল, সবুর।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৭-০৪-১৮

,
Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts