Sidebar Ads




ছাত্রলীগের নতুন নেতৃত্বের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত

নানান সমিকরণ ও জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে কেন্দ্র ঘোষিত চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের নতুন নেতৃত্বের নেতৃত্বে সোমবার চাঁপাইনবাবগঞ্জ শহরে আনন্দ শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
২৮ এপ্রিল বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আরিফুর রেজা ইমনকে সভাপতি ও সাবেক সহ সভাপতি সাইফ জামান আনন্দকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি দেয়া হয়। এই কমিটিতে সহসভাপতি করা হয়েছে জেলা ছাত্রলীগের সম্মেলনকে ঘিরে সাধারণ সম্পাদকের পদ প্রত্যাশি নাহিদ শিকদারকে। একই সঙ্গে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে আরেক সাধারণ সম্পাদকের পদ প্রত্যাশি রুবেল ইসলাম জয়কে।
কমিটিতে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সম্মেলনকে ঘিরে সভাপতির পদ প্রত্যাশী মারুফ আহম্মেদ শাওনকে।
নানামুখি তৎপরতা ও জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ঘোষণা হওয়া নতুন নেতৃত্ব শহরের আনন্দ শোভাযাত্রার মাধ্যমে আত্ম প্রকাশ ঘটালো। বিকেলে শহরের মুজিব চত্বর থেকে শোভাযাত্রাটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রার শুরুতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মইনুদ্দীন মন্ডল, জেলা আওয়ামী লীগে সহ-সভাপতি রুহুল আমীন।
 পরে মুজিব চত্বরে এসে সমাবেশে মিলিত হয়। জেলা ছাত্রলীগের নব নির্বাচিত সভাপতি আরিফুর রেজা ইমনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এমপি। সমাবেশে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য সাকিনা খাতুন পারুল, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, ছাত্রলীগের সাবেক নেতা সামিরুল হক লিটন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফাইজার রহমান কনক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিউল ইসলাম শাকিল। সমাবেশ পরিচালনা করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দ।
শোভাযাত্রা ও সমাবেশে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের বিভিন্ন শাখার নেতৃবৃন্দ্ব অংশ নেন।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ৩০-০৪-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts