Business




চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্র শিবিরের সভাপতিসহ ৮জন আটক ॥ সাংগঠনিক বই উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার শাহীবাগ এলাকার একটি মেস বাড়ি থেকে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রশিবিরের সভাপতিসহ শিবিরের সাত কর্মী ও মেস মালিককে আটক করেছে পুলিশ। আটককৃতরা নববর্ষের মঙ্গল শোভাযাত্রায় নাশকতার পরিকল্পনা করছিল বলে দাবি করেছে পুলিশ।
শনিবার বিকেল পৌনে ৪টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে  চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোর সাড়ে ৪টার দিকে শাহীবাগের ‘ডাক্তার মেস’ এ অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় বিপুল পরিমান জিহাদী বই, সাংগঠনিক রেজিস্ট্রারসহ শিবিরের চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ শাখার সভাপতি ও সদর উপজেলার নরেন্দ্রপুরের আলমগীরের ছেলে আব্দুল হামিদসহ ৭ নেতাকর্মীকে আটক করা হয়।

আটককৃত অন্যরা হচ্ছে, সদর উপজেলার নরেন্দ্রপুরের গোলাম মোস্তফার ছেলে মোহাম্মদ মিজান (২২), নারায়ণপুরের নজরুল ইসলামের ছেলে হামান আলী (২৮) ও রুহুল আমিনের ছেলে আব্দুল জাব্বার (২৫), শিবগঞ্জ উপজেলার কিরণগঞ্জের মরফুল হোসেনের ছেলে মনিরুল ইসলাম (৩০), গোমস্তাপুর উপজেলার শ্যামপুর-বাঙ্গাবাড়ির রফিকুল ইসলামের ছেলে মোন্তাকিম (২৫), নাচোল উপজেলার ঝিকরা-মধ্যপাড়ার বেলাল উদ্দিনের ছেলে সুমন রেজা (২৫)।  এসময় ডাক্তার মেসের মালিক শাহীবাগের জান মোহাম্মদ (৬২)কেও আটক করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, তাদের জিজ্ঞাসাবাদ ও উদ্ধার হওয়া সাংগঠনিক রেজিষ্ট্রার পর্যালোচনা করে জানাগেছে, সরকারকে বেকায়দায় ফেলতে নানামূখি নাশকতার পরিকল্পনা ছিল তাদের। এরমধ্যে পহেলা বৈশাখের মঙ্গল শোভাযাত্রাতেও নাশকতার পরিকল্পনা ছিল।
এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৪-০৪-১৮

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts